Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশে রাজনৈতিক দল দুটি আ.লীগ ও জাতীয় পার্টি

জামালপুরে এইচ এম এরশাদ

জামালপুর ও ইসলামপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপ ব্যর্থ হয়েছে উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টি সংলাপে যাবে কোন শর্ত ছাড়াই। আমাদের একটাই দাবি আমরা কত আসন পাবো। তিনি বলেন, দেশে এখন দুটি দল। তাহলো আ.লীগ ও জাতীয় পার্টি। এছাড়া দেশে কোন রাজনৈতিক শক্তি নেই। তবে আমরাও চাই সবদলের অংশগ্রহনে গ্রহণযোগ্য সুষ্ঠ নির্বাচন। যাতে জনগন কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে।
বেশী আসন পেলে আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে বলে আশাবাদ ব্যক্ত করে উপস্থিত জনতাকে লাঙ্গলে ভোট দেয়ার আহবান জানান তিনি। জামালপুরের ইসলামপুর উপজেলার গুঠাইল উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল শনিবার বিকেলে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ঐক্যফ্রন্ট সংলাপে গিয়েছিল অনেকগুলো দাবি নিয়ে। তাদের একটি দাবিও সরকার পুরণ করেনি। ফলে তারা সংলাপে সম্পূর্ণরুপে ব্যর্থ হয়েছে। আমাদের কোন শর্ত নেই। আমরা দেখবো ক্ষমতায় যাবার মতো আসন আমরা পাব কিনা। আপনারা লাঙ্গলে ভোট দিলে আগামীতে জাতীয় পার্টি সরকার গঠন করবে। খালেদা জিয়াকে ইঙ্গিত করে এরশাদ বলেন, বিনাদোষে আমাকে ৬ বছর জেলে থাকতে হয়েছে। আর আপনি আদালতের মাধ্যমে ১০ বছরের সাজাপ্রাপ্ত হয়ে জেল খাটছেন। আপনি আর বেরুতে পারবেননা। আপনার ছেলেও দেশে ফিরতে পারবে না।
ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোস্তফা আল মাহমুদের সভাপতিত্বে অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য এমএ সাত্তার, মেজর (অবঃ) মোহাম্মদ আখতার, জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ইকবাল এহসান প্রমুখ।



 

Show all comments
  • Tania ১১ নভেম্বর, ২০১৮, ২:৩৩ পিএম says : 0
    R baki sob tengra o puti ? Siggi mas sob kane e roese.এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ