Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

প্রিন্সিপাল মুফতি মুহাম্মদ আমিনের ইন্তেকালে আনজুমানের শোক

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম | আপডেট : ১২:০৮ এএম, ৪ নভেম্বর, ২০১৮

 হযরত আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহর (ম.জি.আ.) মুরীদ আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের উপদেষ্টা পর্ষদের সদস্য ও আনজুমান ট্রাস্ট পরিচালনাধীন তিস্তা মোস্তাক আহমদ ফাযিল মাদরাসা লালমনিরহাটের প্রিন্সিপাল মাওলানা মুফতি মুহাম্মদ আমিন গত শুক্রবার বাদ মাগরিব ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তার নামাজে জানাযা গতকাল শনিবার সকাল ১০টায় মাদরাসা ময়দানে অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

বিশিষ্ট আলেমেদ্বীন মুফতি মুহাম্মদ আমিনের ইন্তেকালে আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মহসিন, সেক্রেটারি জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল জেনারেল সেক্রেটারি মোহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারি মোহাম্মদ সিরাজুল হক, এ্যাসিসটেন্ট জেনারেল সেক্রেটারি এসএম গিয়াস উদ্দিন শাকের, ফাইন্যান্স সেক্রেটারি মোহাম্মদ সিরাজুল হক, প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারি প্রফেসর কাজী শামসুর রহমান, কেন্দ্রীয় গাউসিয়া কমিটি বাংলাদেশের চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসার চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ দিদারুল ইসলাম, কেন্দ্রীয় গাউসিয়া কমিটি বাংলাদেশের সিনিয়র ভাইস চেয়ারম্যান মুহাম্মদ আনোয়ারুল হক, ভাইস চেয়ারম্যান মুহাম্মদ আবদুল হামিদ, কেন্দ্রীয় সচিব মুহাম্মদ সাহাজাদ ইবনে দিদার, যুগ্ম সচিব এড. মোছাহেব উদ্দিন বখতেয়ার প্রমুখ এক যুক্ত বিবৃতিতে গভীর শোক প্রকাশ, মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন। তারা মরহুমের শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। মুফতি মুহাম্মদ আমিনের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ