Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

মাউশি’র মহাপরিচালক আর নেই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৮, ১২:৩৩ এএম

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের (মাউশি) মহাপরিচালক অধ্যাপক মাহবুবুর রহমান আর নেই। তিনি শুক্রবার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহির রাজিউন। তিনি ফুসফুসের প্রদাহজনিত রোগে ভুগছিলেন। গত ২৪ সেপ্টেম্বর তাকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। মাহবুবুর রহমানের চিকিৎসার জন্য সারাদেশের শিক্ষা পরিবার ও প্রধানমন্ত্রীর তহবিল থেকে অর্থ সাহায্য দেওয়া হয়েছিলো। এদিকে, মাহবুবুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। শিক্ষামন্ত্রী শোকবার্তায় বলেন, মরহুম মাহবুবুর রহমান একজন নিবেদিতপ্রাণ শিক্ষক ছিলেন। তার অভাব সহজে পূরণ হবার নয়। তার মৃত্যুতে শিক্ষা পরিবারের সবাই শোকাহত। শিক্ষামন্ত্রী মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শিক্ষামন্ত্রী ছাড়াও মাউশির মহাপরিচালকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন-অর-রশিদ, বাংলাদেশ এডুকেশন রিপোর্টার্স ফোরামের (বিইআরএফ) সভাপতি মোস্তফা মল্লিক ও সাধারণ সম্পাদক এস এম আব্বাস। ##



 

Show all comments
  • মারিয়া ৪ নভেম্বর, ২০১৮, ২:৫৬ এএম says : 0
    ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহির রাজিউন
    Total Reply(0) Reply
  • নিঝুম ৪ নভেম্বর, ২০১৮, ২:৫৭ এএম says : 0
    মরহুমের রুহের মাগফিরাত কামনা করেছি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি জানাই গভীর সমবেদনা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ