Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৭ ফাল্গুন ১৪২৫, ১৩ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

ব্যাট হাতে নেটে তামিম

স্পোর্টস রিপোর্টার, সিলেট থেকে | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

দল ধুঁকছে সিলেটে। ব্যাটসম্যানদের হতাশার মাঝে খুব বড় করে দেখা দিল তামিম ইকবালের অনুপস্থিতিটা। এশিয়া কাপে ইনজুরিতে পড়ার পর আর ব্যাট ধরা হয়নি বাংলাদেশ দলের এই ওপেনারের। কব্জির সংযোগস্থলে ব্যথা পেয়ে আসরের প্রথম ম্যাচ থেকেই ছিটকে গিয়েছিলেন তিনি। প্রায় দুই মাস মাঠের বাইরে থাকার পর গতকালই প্রথম ব্যাট হাতে নেটে ফিরেছেন বাঁহাতি এই মারমুখী ব্যাটসম্যান।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অফিশিয়াল পেইজে কয়েকটি ছবি পোস্ট করেন তামিম। যেখানে দেখা যায়, ব্যাট হাতে প্র্যাকটিস করছেন বাংলাদেশ দলের এই অভিজ্ঞ সেনানী। সেখানে তিনি লেখেন, ‘একটা পদক্ষেপ নিলাম। আমার পূনর্বাসন চলছে, তবে ব্যাট হাতে নিতে পেরে বেশ খুশি লাগছে। ইনজুরির পর প্রথমবার ব্যাট হাতে নিলাম। আমার জন্য আপনারা দোয়া করবেন। আশা করি বাংলাদেশ দলে শিগগিরই ফিরতে পারবো, ইনশাআল্লাহ।’

এশিয়া কাপে হাতের চোট পাওয়ার কারণে শুরুতে মনে হয়েছিল তামিমের হাতে অস্ত্রোপচার করাতে হতে পারে। তবে এরপর লন্ডনে শল্যবিদ ডেভিড ওয়ারউইককে দেখানোর পর তিনি বলেছেন, অস্ত্রোপচার দরকার হবে না তার (তামিম)। সবকিছু ঠিক থাকলে ছয় সপ্তাহ পর অনুশীলন শুরু করতে পারবেন, আর আট সপ্তাহ পরেই ব্যাট করতে পারবেন।

এবার অবশ্য তামিমের মাঠে ফেরার আশা থাকছে। ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দিয়েই হয়তো আবার ক্রিকেটে ফিরবেন তামিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তামিম

৯ ফেব্রুয়ারি, ২০১৯
৩০ জানুয়ারি, ২০১৯
১২ ডিসেম্বর, ২০১৮
৭ ডিসেম্বর, ২০১৮
৬ ডিসেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন