Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আনজুমান ট্রাস্টের প্রস্তুতি সভা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

 

আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় আল্ল­ামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহর নেতৃত্বে আগামী ৯ রবিউল আউয়াল ঢাকায় এবং ১২ রবিউল আউয়াল বন্দরনগরী চট্টগ্রামে ঐতিহাসিক জশনে জুলুসে ঈদ-এ-মিলাদুন্নবী (সাঃ) অনুষ্ঠানের ব্যাপক আয়োজন চলছে। এ উপলক্ষে জুলুস মিডিয়া ডেক্স সাব-কমিটির আহŸায়ক ও আনজুমান ট্রাস্টের প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারি প্রফেসর কাজী শামসুর রহমানের সভাপতিত্বে গতকাল রোববার এক প্রস্তুতি সভা নগরীর দিদার মার্কেটস্থ কেন্দ্রীয় আনজুমান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় জশনে জুলুসের বহুল প্রচারে দেশের সকল মিডিয়ার সার্বিক সহযোগিতা কামনা করা হয়। এ উপলক্ষে জুলুস মিডিয়া ডেক্সের সকল সদস্যদের আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহŸান জানানো হয়। সভায় বক্তব্য রাখেন জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসার চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ দিদারুল ইসলাম, গাউসিয়া কমিটির কেন্দ্রীয় যুগ্ম সচিব অ্যাড. মোছাহেব উদ্দিন বখতেয়ার, ছাবের আহমদ, মুহাম্মদ এরশাদ খতিবী, অধ্যাপক আবু তালেব বেলাল প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিলাদুন্নবী (সা.)


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ