Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে শিশু ধর্ষণের অভিযোগে কারাগারে

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

 

 সিলেট সদর উপজেলার হিলোয়াছড়া চা বাগানে ৮ বছর বয়সের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত ২৭ অক্টোবর বেলা ১১টায় এ ঘটনাটি ঘটেছে বলে দাবি করেছেন শিশুর বাবা-মা। এ ঘটনায় ওই শিশুর পিতার দায়ের করা মামলায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাকে আদালতে নিয়ে গেলে আদালত কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।
শিশুা পিতা বসন্ত কালীন্দি হিলোয়াছড়া চা-বাগানের বাসিন্দা খুদিরাম বাউড়ির ছেলে মাতাল বাউড়িকে আসামি করে এয়ারপোর্ট থানায় অভিযোগ দায়ের করেছেন। ওই মামলায় পুলিশ গত সোমবার রাতে মাতাল বাউড়ীকে গ্রেফতার করে।

অভিযোগ সূত্রে জানা যায়, বসন্ত কালীন্দি ও মা অনি কালীন্দি প্রতি দিনের ন্যায় ৮ বছর বয়সী শিশু কন্যাকে ঘরে রেখে চা-পাতা উত্তোলনে চা বাগানে চলে যান। এই সুযোগে মাতাল বাউড়ি প্রলোভন দেখিয়ে ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণ শেষে শিশুটিকে ঘরে রেখে তালাবদ্ধ করে পালিয়ে যায়। বেলা ১টার দিকে প্রতিবেশী মেঘলা বাউড়ি ধর্ষিতার কান্নার শব্দ শুনতে পেয়ে বাদীর বড় মেয়ে আধরী কালীন্দিকে খবর দেয়। খবর পেয়ে আধরী কালীন্দি প্রতিবেশিদের নিয়ে দরজার তালা ভঙ্গে ধর্ষিত শিশুকে উদ্ধার করে। পরে ধর্ষিতা পিতা ও মাতা বাড়িতে এসে মেয়েকে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শাহাদাত হোসেন বলেন, আমরা ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় আসামিকে গ্রেফতার করেছি। এখন পরবর্তি আইনানুগ কার্যক্রম অব্যাহত রয়েছে। শিশুটি বর্তমানে তার বাবার হেফাজতে আছে। তাকে মেডিকেল থেকে চা-বাগানে বাড়িতে নেয়া হয়েছে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ