Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫ ফাল্গুন ১৪২৫, ১১ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

ধামরাইয়ে পুলিশের হাতে ভুয়া ডিবি গ্রেপ্তার, বিভিন্ন সরঞ্জাম উদ্ধার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৮, ৩:০৯ পিএম

ধামরাইয়ের কেলিয়ায় অভিযান চালিয়ে ভুয়া ডিবি পুলিশের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এসময় তাদের অপকর্মে ব্যবহৃত একটি হাইয়েস মাইক্রোবাস, একটি প্রাইভেটকার, ডিবি পুলিশের পোশাক, খেলনা পিস্তল, হ্যান্ডকাপ, ওয়াকিটকিসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

সোমবার ভোরে ধামরাইয়ের কেলিয়াসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো-বড়গুনা জেলার সদর থানার ক্রোক এলাকার মৃত নাসির হোসের ছেলে জসিম হোসেন, কুষ্টিয়া ভেড়ামারা থানার উত্তর ভবনীপুর গ্রামের মৃত তোফাজ্জাল হোসেনর ছেলে আশরাফুল ইসলাম, সাতক্ষীরার জেলার সদর থানার ধুলিহর গ্রামের জামাল উদ্দিনের ছেলে আলমঙ্গীর হোসেন, গোপালগঞ্জের কাশিয়ানি থানার বড় পারুলিয়া গ্রামের মৃত মন্টু শেখের ছেলে আলমঙ্গীর শেখ, পিরোজপুরের স্বরূপকাঠি থানার নানদুহার গ্রামের মৃত আবদুল আজিজের ছেলে দেলোয়ার হোসেন, ঝালকাঠির নলসিটি থানার রায়পয়সা গ্রামের সোবাহান খানের ছেলে মাসুম খান, জামালপুরের বকশিগঞ্জ থানার টেংরামার গ্রামের ফরকাদ আলীর ছেলে রফিকুল ইসলাম ও কুমিল্লার দেবীদ্বার থানার ফতেহাবাদ গ্রামের কাজিমুদ্দিনের ছেলে মোস্তাফা মিয়া।

এ বিষয়ে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. সাঈদুর রহমান জানান, গত ৩০ অক্টোবর ধামরাইয়ের কুল্লায় স্থানীয় সাব্বির আলম ও তার স্ত্রী ব্যাংক থেকে ৩ লাখ টাকা উত্তোলন করে বাড়ি ফিরছিলো।এসময় ডিবি পরিচয়ে কয়েকজন দুর্বৃত্ত গাড়ি থামিয়ে জোর করে স্ত্রী সন্তানসহ মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যায়।পরে তাদের ব্যাগ থেকে টাকা ছিনিয়ে নিয়ে রাস্তার পাশে চোখ বেধে ফেলে রেখে পালিয়ে যায়।এমন অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা বিভিন্ন সরঞ্জাম। গ্রেপ্তার সবার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ