Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বঙ্গবীরকে জড়িয়ে ধরে ড. কামাল বললেন আমি সৌভাগ্যবান

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৮, ৩:২৬ পিএম

জাতীয় ঐক্যফ্রন্টের চেয়ারম্যান ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন,‘আজ আমি অনেক সৌভাগ্যবান। আমার আর কোনো চিন্তা নেই।’ জাতীয় ঐক্যফ্রন্টে যোগদানের ঘোষণা শেষে দুপুরে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী মতিঝিলে ড. কামালের সাথে দেখা ও শুভেচ্ছা বিনিময় করতে গেলে ড. কামাল হোসেন এই মন্তব্য করেন।

বঙ্গবীর কাদের সিদ্দিকীকে সামনে রেখে ড. কামাল হোসেন আরো বলেন,‘এমন একজন বীর মুক্তিযোদ্ধা জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিয়েছেন, ঝুঁকি নিয়েছেন। এখন আমার আর কোনো চিন্তা নেই। বঙ্গবীর কাদের সিদ্দিকী জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দেয়ায় আমরা খুবই গর্বিত।’

ড. কামাল হোসেন আরো বলেন,‘আমি এখন অবসরে চলে গেলেও আমার আর কোনো অতৃপ্তি থাকবে না।’

এর আগে জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দেয়ার ঘোষনা দেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। আজ সোমবার দুপুরে মতিঝিলে কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন তিনি। পাশাপাশি জাতীয় ঐক্যফ্রন্টের চেয়াম্যান ড. কামাল হোসেনের সাথেও একাত্মতা প্রকাশ করেন তিনি।



 

Show all comments
  • একজন দীনমজুর ৫ নভেম্বর, ২০১৮, ১১:০৩ পিএম says : 0
    কথাবার্তা পরিস্কার যে যাইই বলুক আপনারা দুজনই খাঁটি নির্ভেজাল স্বাধিনতার স্ব পখ্খের শক্তি |খুলনা হাদিস পার্কে মেজর জলিল কে যারা র্াজাকার্র্ বলেছিল , তারা কিংবা তাদের বংশধর আজও আছে ঐ উন্বাষিক মানষিকতা সম্পান্ন ভোগবিলাশি চানক্য জীবন যাঁপনকারিরা,যুদ্ধে গোলাগুলির একটি শব্দ ও যাদের কনকুহুরে ঢুকেনি তারা ৪৭বছর পরেও যে কাউকে রাজাকার বলতে কসুর করবেনা | সব চেয়ে দুঃখের বিষয় না বলে পারছিনা বর্তমান সরকারের উন্নায়ন যা যে কেউ ই অস্বিকার করতে পারেনা তবুও এত ভয়কেন? শুধু বিঁষদাগার অতিকথনের জন্য |
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় ঐক্যফ্রন্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ