Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

অবশেষে বিপুল মাদকসহ ফুলবাড়ীর মাদক ব্যবসায়ী আশরাফুল আলম আটক

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৮, ৪:০২ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে বিপুল পরিমান মাদকসহ আশরাফুল আলম (৪০) নামে এক প্রভাবশালী মাদক ব্যবসায়ীকে আটক করেছে দিনাজপুর র‌্যাব-১৩।
গতকাল সোমবার ভোর রাতে মাদক ব্যবসায়ী আশরাফুল আলমের নিজ বাড়ীতে তল্লাশী চালিয়ে বিপুল পরিমান মাদক উদ্ধারসহ তাকে আটক করা হয়।
মাদক ব্যবসায়ী আশরাফুল আলম,উপজেলার কাজিহাল ইউনিয়নের পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের অছির উদ্দিনের ছেলে । এই ঘটনায় র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক (জেসিও) শহিদুল ইসলাম বাদি হয়ে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ ও পাচার আইনে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে। যার মামলা নম্বর-৫,তারিখ ৫/১১/২০১৮।
মামলার তদন্তকারী কর্মকর্তা ফুলবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুলতান মাহমুদ বলেন, র‌্যাব-১৩ এর দিনাজপুর ক্যাম্পের একটি অভিযানী দল, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর তিন টায়, সীমান্ত এলাকার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের ধৃত আশরাফুল আলমের বাড়ীতে অভিযান চালিয়ে ৩৯ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল, ৪৯৫ টি প্যাথেডিন ইঞ্জেকশন, ৪৩২টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এবং মাদক ব্যবসায়ী আশরাফুল আলমকে আটক করে।
তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক সুলতান মাহমুদ আরো বলেন, ধৃত আশরাফুল আলম একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী তার নামে বাংলাদেশের বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।
এদিকে এলাকাবাসীরা জানায় আশরাফুল আলমের ফুলবাড়ী পৌর শহরের মন্ত্রী মার্কেটে আলো গার্মেন্টস্ নামে একটি পোষাকের দোকান রয়েছে, এই পেষাকের ব্যবসার আড়ালে সে দীর্ঘদিন থেকে মাদকের রমরমা ব্যবস্যা করলেও সবসময় থেকেছে ধরাছোয়াঁর বাইরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ