Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫, ১৭ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

ধামরাইয়ে ৮ ভুয়া ডিবি পুলিশ আটক

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ে ডিবি পুলিশ পরিচয় দিয়ে এক ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনায় গত রোববার দিনগত রাতে ধামরাই থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮ জন ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করেছেন। আটককৃতদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ১টি মাইক্রোবাস, ১টি প্রাইভেট কার, ২ সেট ডিবি’লেখা পোষাক, ১টি ওয়াটকি সেট, হ্যান্ডকাপ ১ জোড়া, খেলনা পিস্তল ১টি, মাথার কালো নকল চুল, ও কিছু নগদ টাকা উদ্ধার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে।

গতকাল সোমবার ধামরাই থানা অফিসার ইনচার্জের কক্ষে সাংবাদিদের মাঝে লিখিতভাবে অবহিত করেন অতিরিক্ত পুলিশ সুপার ঢাকা জেলা উত্তর (অপরাধ) সাইদুর রহমান, এসময় উপস্থিত ছিলেন সাভার সার্কেলের সহকারি পুলিশ সুপার তাহমিদুল ইসলাম, ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, ওসি তদন্ত আশিকুজ্জান, ওসি অপারেশন মাসুদুর রহমানসহ থানার অন্যান্য সদস্য।

জানা গেছে, উপজেলার হিরানদী কুল্লা গ্রামের আব্দুল খালেকের ছেলে ব্যবসায়ী সাব্বির আলম তার স্ত্রী ও মেয়ে নিয়ে গত ৩০ অক্টোবর বেলা ৩টার দিকে ধামরাই বাজারে আই এফ আইসি ব্যাংক থেকে সোয়া ৩ লাখ টাকা উত্তোলত করে ম্যাক্সি যোগে নিজ বাড়ি যাইতে ছিল। ঢাকা-আরিচা মহাসড়কের কেলিয়া নামক স্থানে পৌছালে ১০/১২জন ডি বি পুলিশ পরিচয় দিয়ে ম্যাক্সি থামিয়ে ব্যবসায়ী সাব্বিরসহ তার স্ত্রী ও মেয়েকে টেনে হেছড়ে নামিয়ে চোখ বেধে মাইক্রোবাসে তুলে। পরে তাদের সবাইকে অস্ত্রের ভয় দেখিয়ে উত্তোলিত টাকা ছিনিয়ে নেয়। পরে অন্য একটি নিরাপদ জায়গায় নামিয়ে দিয়ে ছিনতাইকারিরা চলে যায়। এঘটনায় ব্যবসায়ী সাব্বির হোসেন বাদী হয়ে ওইদিন রাতেই ধামরাই থানায় একটি মামলা দায়ের করেন মামলা নং ৩৪। পরে থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহার নেতৃত্বে এসআই শেখ সেকান্দার আলী সাভার , আশুলিয়া ও ঢাকায় অভিযান চালিয়ে ভুয়া ডিবি পুলিশ পরিচয়দানকারী জসিম(৩২), আশরাফুল(৩৭), আলমগীর হোসেন(২৭), আলমগীর শেখ(৩৫), দেলোয়ার হোসেন(৪৫), মাসুম খান(২৬), রফিকুল ইসলাম(৩৬), মোস্তফা মিয়া(৪৪)কে আটক করতে সক্ষম হয়। এদের প্রত্যেকের বাড়ি দেশের বিভিন্ন জেলায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিবি পুলিশ আটক
আরও পড়ুন