Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিপুল পরিমাণ মাদকসহ আটক ১

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

দিনাজপুরের ফুলবাড়ীতে বিপুল পরিমাণ মাদকসহ আশরাফুল আলম (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে দিনাজপুর র‌্যাব-১৩। গতকাল সোমবার ভোর রাতে মাদক ব্যবসায়ী আশরাফুল আলমের নিজ বাড়ীতে তল্লাশী চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ তাকে আটক করা হয়।

মাদক ব্যবসায়ী আশরাফুল আলম, উপজেলার কাজিহাল ইউনিয়নের পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের অছির উদ্দিনের ছেলে।
এই ঘটনায় র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক (জেসিও) শহিদুল ইসলাম বাদি হয়ে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ ও পাচার আইনে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফুলবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুলতান মাহমুদ বলেন, র‌্যাব-১৩ এর দিনাজপুর ক্যাম্পের একটি দল, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ভোর তিনটায়, সীমান্ত এলাকার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের আশরাফুল আলমের বাড়ীতে অভিযান চালিয়ে ৩৯ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল, ৪৯৫ টি প্যাথেডিন ইঞ্জেকশন, ৪৩২টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এবং মাদক ব্যবসায়ী আশরাফুল আলমকে আটক করে।
তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক সুলতান মাহমুদ আরো বলেন, ধৃত আশরাফুল আলম একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী তার নামে বাংলাদেশের বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ