Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ মার্চ ২০১৯, ০৯ চৈত্র ১৪২৫, ১৫ রজব ১৪৪০ হিজরী।

ওসমানীনগরে ধর্ষণ মামলায় গ্রেফতার ১

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সিলেটের ওসমানীনগরে কাজের মেয়ে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় যুক্তরাজ্য প্রবাসী মো. নুনু মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। সে গোয়ালাবাজার ইউনিয়নের মৃত আবদুর রহিমের ছেলে। বাসার কাজের মেয়ে (১৯) তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করলে গতকাল বিকেলে নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। অভিযোগ সূত্রে জানা যায়, প্রবাসী নুনু মিয়া দীর্ঘদিন ধরে দেশে বসবাস করছেন। গত প্রায় ১ বছর ধরে স্থানীয় এক কিশোরী তার বাসায় কাজ করে আসছে। সেই সুবাধে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সময়ে তাকে ধর্ষণ করা হয়। একাধিকবার তার অবৈধ গর্ভপাত করানো হয়েছে বলেও অভিযোগে উল্লেখ করা হয়। অভিযোগকারী কিশোরী বলেন, গরীব মানুষ হওয়ায় কাজ করতে এসেছিলাম, কিন্তু ভয়ভীতি দেখিয়ে আমার সাথে খারাপ কাজ করে আসছে। রোববার গোপনে বাসা থেকে পালিয়ে গিয়ে থানায় অভিযোগ করতে সক্ষম হই।
ওসমানীনগর থানার এসআই মুমিনুল ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার আসামীকে আদালতে প্রেরণ করা হবে।
সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

এদিকে ওসমানীনগর থানা পুলিশ সোমবার অভিযান চালিয়ে ১ বছরের সাজাপ্রাপ্ত আসামী রহিমা বেগমকে (৪৫) গ্রেফতার করেছে। তিনি উপজেলার পূর্ব ব্রাহ্মণগ্রামের নানু মিয়ার স্ত্রী। ব্যাংকে ঋণখেলাপির এক মামলায় আদালত কর্তৃক ১ বছরের সাজাপ্রাপ্ত হয়ে দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

১৭ ফেব্রুয়ারি, ২০১৯
২২ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন