Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ মার্চ ২০১৯, ০৯ চৈত্র ১৪২৫, ১৫ রজব ১৪৪০ হিজরী।

প্রেসিডেন্টের সাক্ষাৎ চেয়ে বি. চৌধুরীর চিঠি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৮, ১১:৫৪ এএম
প্রেসিডেন্ট মো. আবদুল হামিদের সঙ্গে আলোচনার সময় চেয়ে চিঠি দিয়েছেন যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী। মঙ্গলবার সকাল ১০টায় প্রেসিডেন্টর কাছে বি. চৌধুরীর লেখা চিঠি বঙ্গভবনে পৌঁছে দেন বিকল্পধারার সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক।
 
প্রেসিডেন্টের কাছে লেখা চিঠিতে বি. চৌধুরী বলেন, যুক্তফ্রন্টের নেতৃবৃন্দ কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আপনার সঙ্গে আলোচনা করতে আগ্রহী।
 
চিঠিতে তিনি আরো বলেন, সংবিধান অনুসারে নির্বাচনের মূল পরিচালক নির্বাচন কমিশন। নির্বাচনের সময় নির্বাচন কমিশন সম্পূর্ণভাবে প্রেসিডেন্টর অধীনে ন্যস্ত। সেই হিসেবে নির্বাচন প্রক্রিয়া নিরপেক্ষ করার লক্ষ্যে আপনার মাধ্যমে নির্বাচন কমিশনের ক্ষমতা ও দায়িত্ব সম্পর্কে আলোচনা করতে চাই।
 
চিঠিতে বি. চৌধুরী আরো লিখেছেন, সময় সংক্ষিপ্ত, সেজন্য আগামী ৭ নভেম্বরের মধ্যে সময় নির্ধারণের জন্য রাষ্ট্রপতির প্রতি অনুরোধ রইলো।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন