Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে একই পরিবারের গুলিবিদ্ধ ৩

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৮, ১২:০৮ পিএম

কক্সবাজারের টেকনাফ উপজেলার নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে একই পরিবারের তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। গতকাল সোমবার দিনগত রাতে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন নয়াপাড়া শরণার্থী শিবিরের আই ব্লকের ৫৫৮ নম্বর শেডের ১ নম্বর রুমের বাসিন্দা মো. হোছনের ছেলে আজিজুল হক (৪৫), তাঁর স্ত্রী তৈয়ুবা খাতুন (৩৫) ও তাদের ছেলে হোসেন জোহার (১৪)।
নয়াপাড়া শরণার্থী শিবিরের পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা রেদোয়ান বলেন, আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি বেসরকারি সংস্থার হাসপাতালে পাঠানো হয়।
পরে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে স্তানান্তর করা হয়েছে। তাদের কোমর, বুক ও ডান হাতে গুলি লেগেছে।
নয়াপাড়া শরণার্থী শিবিরের রোহিঙ্গা নেতা শামীম হোসেন দাবি করেন, গত ৩০ অক্টোবর গুলিবিদ্ধ আজিজুল হকসহ ক্যাম্পের বাসিন্দারা জিয়াউর রহমান নামে এক ডাকাতকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেয়। এর জের ধরে এই হামলার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা ক্যাম্প


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ