Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সাতক্ষীরা জেলা শিবিরের সভাপতি-সম্পাদকসহ আটক ৪, অস্ত্র-গুলি উদ্ধার

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৮, ২:৫১ পিএম

সাতক্ষীরা জেলা ছাত্রশিবিরের সভাপতি রুহুল আমিন মামুন ও সেক্রেটারি নুরুল আমিনসহ চারজনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এ সময় একটি দেশীয় ওয়ান শুটার গান, এক রাউন্ড গুলি, ছয়টি হাতবোমা ও জিহাদি বই উদ্ধার করা হয়েছে।
সোমবার (৫ নভেম্বর) গভীর রাতে জেলার কলারোয়া উপজেলার সলিমপুর গ্রামের জনৈক লিয়াকতের বাড়িতে গোপন বৈঠককালে তাদের আটক করা হয়।
আটক অন্য দু’জন হলেন, কলারোয়া উপজেলার সলিমপুর গ্রামের লিয়াকত আলীর ছেলে শিবির কর্মী বাকী বিল্লাহ (৩২) ও একই গ্রামের জিয়াদ আলীর ছেলে সাগর হোসেন (২৩)।
সাতক্ষীরা ডিবি পুলিশের পরিদর্শক শাহরিয়ার জানান, কলারোয়ায় শিবিরের নেতা-কর্মীরা গোপন বৈঠক করছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। বৈঠক থেকে জেলা শিবিরের সভাপতি-সম্পাদকসহ চারজনকে আটক করা হয়েছে। এ সময় সেখান থেকে একটি দেশীয় ওয়ান শুটার গান, এক রাউন্ড গুলি, ছয়টি হাতবোমা ও জিহাদি বই উদ্ধার হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ