Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫, ৬ রবিউস সানী ১৪৪০ হিজরী

অন্যায় থেকে দেশকে মুক্ত হতে হবে : ড. কামাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেন, আমি কোনো দলের সদস্য হিসেবে বলছি না। দেশের মালিক হিসেবে আপনারা দাঁড়িয়ে যান। যেভাবে দেশ চলছে তা হতে পারে না। সুষ্ঠু ভোটের জন্য শপথ নিন। সবাই ঐক্যবদ্ধ থাকবেন কারো সঙ্গে আপোষ করবেন না।
আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ড. কামাল বলেন, যেভাবে মানুষকে বন্দি করা হচ্ছে এভাবে এটা করা যায় না। এসব অবৈধ, অপরাধ। এসব থেকে মানুষকে মুক্ত করতে হবে।
তিনি বলেন, আমরা ঐক্যবদ্ধ হয়েছি, ঐক্যবদ্ধ থাকবো। সমবেত হয়ে সিদ্ধান্ত নেবো অন্যায় থেকে দেশকে মুক্ত হতে হবে। আমাদের সবাইকে মিলে পাহাড়াদার হতে হবে।
তিনি বলেন, দেশে গণতন্ত্রের কথা বলে ক্ষমতার অপপ্রয়োগ করেছেন। আমাদের বাঁচার উপায় হলো জনগণকে দাঁড়াতে হবে। বাস বন্ধ করে, ট্রেন বন্ধ করে জনগণকে ভোগান্তিতে ফেলে আন্দোলন করা যাবে না।
সভায় সভাপতিত্ব করেন জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে প্রধান বক্তা ছিলেন জেএসডির সভাপতি আ স ম আবদুর রব।

আজকের সমাবেশে ড.কামালের পুরো বক্তব্যের ভিডিওঃ

আরো পড়ুনঃ মাহমুদুর রহমান মান্নার বক্তব্যের ভিডিও সহ নিউজ

 



 

Show all comments
  • মাহবুব ৬ নভেম্বর, ২০১৮, ১১:৪৫ পিএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন দেশের বয়স ৪৭বছর।যৌবন পড়ন্ত,এখনও আমরা গনতন্ত্রের জন্য চিৎকার করছি,এ দুঃখ কিভাবে প্রশমন করব,কাকে বলব,কি বলব,কিভাবে বলব তার ভাষা খুঁজে পাই না ।সংলাপ সমস্যা নিরসনে চমৎকার দিক।অব্যাহত সংলাপে আল্লাহ রহমত করুন -সবার তথা দেশের উপর ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ