Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শোক সংবাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

দৈনিক ইনকিলাবের অঙ্গ প্রতিষ্ঠান কাদেরিয়া পাবলিকেশন্সের সাবেক সম্পাদনা সহকারী মো. জয়নাল আবেদীন গত সোমবার সকাল সাড়ে ৬টায় বার্ধক্যজনিত কারণে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলায়হি রাজিঊন। তার বয়স হয়েছিল ৭২ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়ে ২ ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গত সোমবার বাদ আসর তাকে টাঙ্গাইল জেলার নাগরপুর থানাধীন ঘুনিপাড়া গ্রামের বড়বাড়ী পারিবারিক গোরস্তানে দাফন করা হয়।
মরহুম জয়নাল আবেদীন দৈনিক ইনকিলাবের প্রকাশনার শুরু থেকে ২০১৫ ইং সালের মার্চ মাস পর্যন্ত কাদেরিয়া পাবলিকেশন্সে সম্পাদনা সহকারী হিসেবে দায়িত্ব পালন করেন। মরহুমের ইন্তেকালে ইনকিলাব-কাদেরিয়া পাবলিকেশন্স পরিবারের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীন। তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবার সদস্যদের প্রতি সহমর্মিতা প্রকাশ করে এই শোকে ধৈর্য ধারণের জন্য মহান আল্লাহ রব্বুল আলামীনের কাছে শান্তি কামনা করেন।
কুলখানি আজ
এদিকে আজ (বুধবার) নিজ বাড়িতে বাদ যোহর মরহুমের কুলখানি অনুষ্ঠিত হবে। এতে সকল আত্মীয় স্বজন ও গুণগ্রাহীকে অংশগ্রহণের জন্য তার পরিবারের পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ

২০ অক্টোবর, ২০২২
১৩ ফেব্রুয়ারি, ২০২২
৬ ফেব্রুয়ারি, ২০২২
৪ ফেব্রুয়ারি, ২০২২
২৮ জানুয়ারি, ২০২২
২১ জানুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ