Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সাভারে দুর্ঘটনায় শ্রমিক আহত, বাসে আগুন

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৮, ৯:২৯ পিএম | আপডেট : ১২:১৫ এএম, ৭ নভেম্বর, ২০১৮

সাভারে সড়ক দুর্ঘটনায় এক পোশাক শ্রমিক আহত হওয়ার জের ধরে একটি দূরপাল্লার বাস আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে বিক্ষুব্ধ জনতা। এসময় আগুন আতঙ্কে গাড়ি থেকে তাড়াহুড়া করে নামতে গিয়ে আহত হয়েছে ওই বাসের অন্তত ১০ যাত্রী। 

মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের উলাইল বাসষ্ট্যান্ডে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, উলাইল বাসষ্ট্যান্ড দিয়ে সন্ধ্যায় স্থানীয় কর্ণপাড়া এলাকার ডেনিটেক্স গার্মেন্টস এর শ্রমিক হীরা আক্তার (২৪) রাস্তা পারাপার হওয়ার সময় গাবতলি থেকে ছেড়ে আসা সুবর্ণ পরিবহনের একটি দূরপাল্লার যাত্রীবাহী বাস ওই শ্রমিককে চাপা দেয়। দূর্ঘটনায় ওই শ্রমিকের দুই পা দুর্ঘটনায় যায় পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় ওই শ্রমিককে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে।
এদিকে ওই শ্রমিক সড়ক দুর্ঘটনায় মারা গেছে এমন গুজবে বিক্ষুব্ধ জনতা ওই গাড়িতে আগুন ধরিয়ে দেয় ও ইট পাটকেল নিক্ষেপ করে বেশ কয়েটি গাড়ির গ্লাস ভাঙচুর করে।
পরে খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের দুই ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ঢাকা আরিচা মহাসড়ক প্রায় এক ঘণ্টা যান চলাচলে বিঘ্ন ঘটে।
সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল আউয়াল বলেন, এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভারে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ