Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

তফসিল ঘোষণার আগে সংসদ ভেঙে দিন

বরিশালে মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

তফসিল ঘোষণার আগে সংসদ ভেঙে দেয়াই চলমান সঙ্কট নিরসনের একমাত্র পথ বলে মনে করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম [শায়েখে চরমোনাই]। বর্তমানে সরকারী ও বিরোধীদলের নেতৃবৃন্দ একে অপরের বিরুদ্ধে বিষোদগারে ব্যস্ত বলে দাবি করেন। তার মতে, এর প্রকৃত কারণ দেশের গণমানুষের চাওয়া নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের দাবি মেনে না নেয়া। আমরা মনে করি, আই ওয়াসমূলক সংলাপ দিয়ে জনগণের আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটবেনা, দেশের বৃহত জনগোষ্ঠীর দাবী হিসেবে তফসিল ঘোষণার পূর্বেই সংসদ ভেঙে দিয়ে নির্বাচনকালীন সরকার গঠন করারও দাবি জানান।

তিনি গতকার (মঙ্গলবার) দুপুরে ইসলামী যুব আন্দোলন বরিশাল মহানগর আয়োজিত নগর যুব সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। সংগঠনের নগর আহবায়ক মাওলানা নাসির উদ্দিন নাইস এর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্র্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক ও চরমোনাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফতি সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের, মহানগর প্রধান উপদেষ্টা মাওলানা সৈয়দ নাছির আহমাদ কাওছার, প্রিন্সিপ্যাল হাফেজ মাওলানা ওবায়দুর রহমান মাহবুব ও বিশিষ্ট তাফসীরকারক নওমুসলিম আলহাজ্ব ডাঃ সিরাজুল ইসলাম সিরাজী। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারী জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তফসিল ঘোষণা

১১ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন