Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বোয়ালখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বোয়ালখালী (চট্টগ্রাম) সংবাদদাতা : চট্টগ্রামের বোয়ালখালীতে পানিতে ডুবে মো. আরেফিন নামের ৪ বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার সারোয়াতলী ইউনিয়নের খিতাপচর গ্রামে এ ঘটনা ঘটে।
হাসপাতাল ও পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সকালে শিশু সন্তান আরেফিনকে তার বাবা আদর করে উপজেলা সদরের নিজ ব্যবসা প্রতিষ্ঠানে চলে আসে। এসময় আরেফিন ঘরের আঙ্গিনায় খেলায় রয়েছে জেনে তার মা ও অন্যরা রান্না-বান্নাসহ ঘরের কাজে ব্যস্ত হয়ে পড়ে। খেলতে খেলতে আরফিন বাহিরে চলে এসে খেলার এক পর্যায়ে পার্শ্ববর্তী পুকুরে পড়ে যায়। তার মা হঠাৎ ছেলেকে আঙ্গিনায় দেখতে না পেয়ে খুঁজাখুঁজি শুরু করলে শেষ পর্যন্ত পুকুরে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে পুকুরে ঝাপ দিয়ে সন্তানকে তুলে নেয়। সেখান থেকে দ্রুত উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলেও ততক্ষণে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক। এ খবর ছড়িয়ে পড়লে মুহূর্তের মধ্যেই স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
শিশু আরেফিন উপজেলার সারোয়াতলী ইউনিয়নের খিতাপচরস্থ হযরত ইউচুপ শাহ’র (র.) মাজার সংলগ্ন এলাকার মো. লোকমানের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ