Inqilab Logo

ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

জনতার আদালতে সরকারের বিচার হবে- আ স ম আবদুর রব

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

স্বাধীনতার পতাকা উত্তোলক জেএসডির সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, সরকারকে বলবো আজকের এই সমাবেশের লাখো জনতার স্লোগান শুনুন। সবাই খালেদা জিয়ার মুক্তি চায়। দেশের গণতন্ত্রের মুক্তি চায়। জনতার দাবি মেনে নিন, তা না হলে খবর আছে। জনতার আদালতে আপনাদের বিচার হবে। গতকাল সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত বিশাল জনসভায় তিনি একথা বলেন।
আ স ম আবদুর রব বলেন, আমাদের এ লড়াই গণতন্ত্র মুক্তির লড়াই। এ লড়াইয়ে জিততে হবে। দেশের জনগণ আজ জেগেছে। আমাদের ৭ দফা দাবি মেনে নিন। এ দাবি দেশের ১৬ কোটি মানুষের। এ দাবি না মানলে খবর আছে।
প্রধানমন্ত্রীকে উদ্দেশ্যে করে রব বলেন, আপনি বলেছিলেন সমাবেশে কোন বাধা দেবেন না। অথচ আজ নেতাকর্মীকে জনসভায় আসতে দেয়া হয়নি। পথে পথে বাধা দেয়া হয়েছে। তারপরও এই সোহরাওয়ার্দী উদ্যানে লাখ লাখ জনতার ঢল নেমেছে। জনগণকে কিছুতেই আর দমানো যাবে না। ড. কামাল হোসেনের নেতৃত্বে জনগণ তাদের ভোটের অধিকার আদায়ে রাজপথে নেমে আসবে। সেদিন জনতার আদালতে আপনাদের বিচার হবে।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৭ নভেম্বর, ২০১৮, ৭:২১ এএম says : 0
    আপনি সত্য কথা বলেছেন। আপনাকে ধন্যবাদ।
    Total Reply(0) Reply
  • MD AMRAN HOSSAION ৭ নভেম্বর, ২০১৮, ১০:০৪ এএম says : 0
    Right, sabash national hero.The public of Bangladesh will stay with National okkoy front.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ স ম আবদুর রব


আরও
আরও পড়ুন