Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

নোয়াখালীর বেগমগঞ্জে কাভার্ড ভ্যানচাপায় নিহত-১ আহত-৩

প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০৩০, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী-মাইজদী প্রধান সড়কে কাভার্ড ভ্যানচাপায় আবদুল হালিম (৪৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এঘটনায় আরো তিনজন আহত হয়েছেন। শনিবার সকাল ১০টার দিকে গ্লোব ফ্যাক্টরীর সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল হালিম বেগমগঞ্জ উপজেলার কাজীরহাট গ্রামের বাসিন্দা। আহতরা একই এলাকার, তারা হলেন হোসনে আরা বেগম (৪২), আমির হোসেন (৪৮) ও হেলাল উদ্দিন (৩৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে একটি সিএনজি অটোরিকশাযোগে জেলা শহর মাইজদী থেকে চৌমুহনীর দিকে যাচ্ছিলেন আব্দুল হালিমসহ কয়েকজন। পথে গ্লোব ফ্যাক্টরী এলাকায় একটি দ্রুতগতির ক্যাভার্ড ভ্যান অটোরিকশাটিকে পিছন থেকে চাপা দেয়। এতে অটোরিকশার ৪ যাত্রী আহত হন। পরে স্থানীয়রা আহত যাত্রীদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবদুল হালিমকে মৃত ঘোষণা করেন। বেগমগঞ্জ মডেল থানার ওসি গোলাম ফারুক সড়ক দুর্ঘটনায় একজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ