Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইন-শৃঙ্খলা বাহিনী দিয়ে দম্পত্তিকে গুমের হুমকি

ক্র্যাবে সংবাদ সম্মেলনে অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৮, ১২:২৭ এএম

রাজধানীর মিরপুর ডিওএইচএস’র বাসিন্দা এক দম্পত্তিকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে তুলে নিয়ে গুম করতে পারে-এমন অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার দুপুরে সেগুনবাগিচায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন শামসুল হুদা ও তার স্ত্রী জেসমিন আক্তার।
লিখিত বক্তব্যে শামসুল হুদা বলেন, প্রতারণার মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি মুসরাত জাহান ও তার মেয়ে কারিয়া মুসরাত প্রভাবশালী লোকজনের সহায়তায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যেকোনো সময় তাদের গুম করতে পারে। তারা মোবাইল ফোনসহ বিভিন্ন মাধ্যমে এমন হুমকি দিয়েছে।
তিনি আরো বলেন, মুসরাতের কাছ থেকে এক কোটি ৪০ লাখ টাকায় মিরপুর ডিওএইচএস’র এক ফ্ল্যাট ক্রয় করেন। কিন্তু সে ওই ফ্ল্যাটটি রেজিস্ট্রেশন করে না দিয়ে অন্য এক ব্যক্তির কাছে তা বিক্রির বায়না করেন। এ ঘটনার পর আদালতে তার বিরুদ্ধে একটি প্রতারণা মামলা করা হয়। ওই মামলায় আদালত তাকে এক বছরের সাজা প্রদান করে রায় দেন। কিন্তু অজ্ঞাত কারণে সে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং প্রভাবশালী ব্যক্তিদের মাধ্যমে মামলা তুলে নিতে বলে। এ ব্যাপারে তিনি স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি, র‌্যাব ডিজিসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপের কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ