Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৮, ১১:১৮ এএম

কক্সবাজারের টেকনাফে আজ বুধবার মাদক মামলার পলাতক আসামি ও মাদক ব্যবসায়ী আলী হোসেন ওরফে সোনা মিয়ার (৩৯) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘড়িয়াপাড়ার মোবারক আলীর ছেলে।

টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) এ বি এম এস দোহা জানান, আজ ভোররাতে উপজেলার হোয়াইক্যং-বাহারছড়া অভ্যন্তরীণ সড়কের ঢালার মুখ নামক স্থান থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। ওই এলাকায় গুলির শব্দ শুনে স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

চিকিৎসক মোস্তাফিজুর রহমান জানান, নিহত ব্যক্তির বুক ও পেটে দুটি গুলির চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ পরিদর্শক (তদন্ত) এ বি এম এস দোহা জানান, নিহত ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। তার বিরুদ্ধে টেকনাফ থানায় মাদক ব্যবসার অভিযোগে করা তিনটিসহ চারটি মামলা রয়েছে। তিনি পলাতক ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিবিদ্ধ লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ