Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক জুনিয়র টেনিস

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ওয়ালটন ৩২তম বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র টেনিস প্রতিযোগিতার বালক ও বালিকা এককের ৪টি করে কোয়ার্টার ফাইনাল ম্যাচ গতকাল অনুষ্ঠিত হয়। রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে বালক এককের প্রথম কোয়ার্টার ফাইনালে ভারতের আরিয়ান জাবেরি ২-৬, ৬-২, ৬-১ গেমে হারান স্বদেশী ইশান সেথিকে। দ্বিতীয় ম্যাচে ভারতের উদয়ভির সিং ৬-২, ৭-৫ গেমে স্বদেশী ধ্রুব তানগ্রিরিকে, তৃতীয় ম্যাচে ভারতের কুশান শাহ ৬-০, ৬-৩ গেমে চাইনিজ তাইপের হিয়ান জু উ কে এবং শেষ কোয়ার্টার ফাইনালে চায়নার ওয়েনমাও লি ৬-২, ৬-২ গেমে ভারতের ফাইজ নাসিয়াম কে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেন।

বালিকা এককের প্রথম কোয়ার্টার ফাইনালে চায়নার মি তিয়ানমি ৬-১, ৬-৪ গেমে আমেরিকার অনন্যা কথকথা কে, দ্বিতীয় কোয়ার্টারে চায়নার সান, ইফান ৬-৩, ০-৬, ৬-১ গেমে ভারতের যাফর রায়নাকে, তৃতীয় ম্যাচে ভারতের ইশিতা শিং ৬-০, ৬-২ গেমে স্বদেশী দ্বীপশিখা শ্রীরামকে এবং শেষ কোয়ার্টার ফাইনালে চায়নার জো জিয়াওইয়ান ৬-৩, ৬-২ গেমে স্বদেশী জিয়াং, জিযুন কে হারিয়ে সেমিতে ওঠেন।
আজ দুই বিভাগের সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। আগামীকাল ফাইনালের মধ্যদিয়ে শেষ হবে টুর্নামেন্ট।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেনিস


আরও
আরও পড়ুন