Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘স্বাধীন নির্বাচন কমিশনই সুষ্ঠু নির্বাচন উপহার দিতে সক্ষম’

লক্ষীপুর আঞ্চলিক অফিস : | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৮, ১২:০১ এএম

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় অর্থ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ শাহীদ রিজভী বলেছেন, স্বাধীন নির্বাচন কমিশনই সুষ্ঠ ও অবাধ নির্বাচন পরিচালনা করতে সক্ষম। সংবিধান নির্দেশিত পন্থায় নির্বাচন পরিচালনার মাধ্যমে নতুন সরকার গঠনই জনগনের কাম্য। উন্নয়ন ও স্থিতিশীলতা রক্ষার লক্ষ্যে গনতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষার কোন বিকল্প নেই। অ্যাডভোকেট মুহাম্মদ শাহীদ রিজভী বুধবার দুপুরে লক্ষীপুর শহরের বাগবাড়িস্থ ঐতিহ্য কনভেনশন সেন্টারে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ, লক্ষীপুর জেলা শাখা কর্তৃক একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ লক্ষীপুর জেলা শাখার সভাপতি আল্লামা মুফতি হেলাল উদ্দীন আল কাদেরীর সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক মোহাম্মদ রাশেদুল ইসলাম রাশেদ, ইসলামী ছাত্রসেনা’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সৈয়দ গোলাম হায়দার হাসিব, চাঁদপুর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মাওলানা মফিজুল ইসলাম আবেদী, নোয়াখালী জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মাওলানা সামছুদ্দোহা, ফেনী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শেখ ফরিদ উদ্দিন আক্তার, ইসলামী ছাত্রসেনা ফেনী জেলা শাখার সভাপতি মোহাম্মদ ফয়জুল্লাহ, নোয়াখালী জেলা শাখার সভাপতি মীর মোহাম্মদ আবদুল জলীল, ইসলামী ছাত্রসেনা লক্ষীপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক একেএম সোহাগ হোসেন আত্তারী এবং ইসলামী ছাত্রসেনা লক্ষীপুর জেলা শাখার প্রচার সম্পাদক কাউছার হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চলনা করেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ লক্ষীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ মোর্শেদ আলম ও ইসলামী ছাত্রসেনা লক্ষীপুর জেলা শাখার সভাপতি মহিউদ্দীন রিয়াজ।



 

Show all comments
  • Mohsin Arfat ৮ নভেম্বর, ২০১৮, ৬:৩৪ পিএম says : 0
    মাশা আল্লাহ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন কমিশন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ