Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

গ্রামীণফোনের ফোরজি ৫০ লাখ গ্রাহক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৮, ১২:৫২ এএম

৫০ লাখ ফোরজি গ্রাহক নিয়ে নতুন মাইলফলকে পৌঁছেছে গ্রামীণফোন। ফোরজি ডিভাইসের উচ্চমূল্য ও ইকোসিস্টেমে এসব ডিভাইসের অভাব থাকার পরও এই সাফল্য কোম্পানির জন্য একটি বড় অর্জন বলে দাবি করেছে অপারেটরটি।
গতকাল (বুধবার) এক বিজ্ঞপ্তিতে গ্রামীণফোনের উপ-প্রধান নির্বাহী ও সিএমও ইয়াছির আজমান বলেন, আট মাসের মাথায় ৫০ লাখ ফোরজি গ্রাহক পাওয়াকে ‘বড় সাফল্য’। তিনি বলেন, আমাদের নেটওয়ার্ক ও সেবার উপর গ্রাহকদের আস্থা দেখে আমরা সম্মানিত বোধ করছি। আমরা সব সময় সেবার উচ্চমান বজায় রাখতে এবং গ্রাহকদের সেরাটি দিতে প্রতিশ্রুতিবদ্ধ। এই বিষয়ে আমাদের প্রচেষ্টা লক্ষ্য করে বিশ্বখ্যাত ইন্টারনেট সংযোগ, গতি পরীক্ষা ও গতি পর্যালোচনাকারী প্রতিষ্ঠান ওকলা আমাদেরকে বাংলাদেশের সবচেয়ে দ্রুতগতির নেটওয়ার্ক হিসেবে স্বীকৃতি দিয়েছে। গ্রামীণফোনই এ দেশে প্রথম মোবাইল ইন্টারনেট চালু করে এবং তা সারা দেশে ছড়িয়ে দিয়ে মানুষকে তথ্যের জগতে প্রবেশের সুযোগ করে দিয়েছে বলে জানান তিনি।
গ্রামীণফোনের বিজ্ঞপ্তিতে বলা হয়, ডিজিটাল জীবনযাত্রা উৎসাহিত করতে বাংলাদেশে একটি ডিজিটাল ইকো সিস্টেম গড়ে তোলার লক্ষ্যেও বিনিয়োগ করছে তারা। ইন্টারনেট ব্যবহারযোগ্য ডিভাইসের দাম কমানো, নিজে ডিজিটাল সেবা চালু করা এবং নতুন নতুন সেবা চালু করতে বিভিন্ন স্টার্টআপকে সমর্থনে তারা অনেক প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করছে। বর্তমানে তিন কোটি ৬০ লাখের বেশি গ্রাহক নিয়ে দেশের বৃহত্তম ইন্টারনেট সেবাদাতা গ্রামীণফোন।
ইয়াসির আজমান বলেন, ফোরজি নেটওয়ার্ক বিস্তারের সময় গ্রাহকদের সেরা অভিজ্ঞতা দিতে আমরা সংখ্যার থেকে মানের উপর বেশি গুরুত্ব আরোপ করেছি। গ্রামীণফোন প্রতিশ্রুত মান বজায় রেখে ক্রমান্বয়ে সারা দেশে ফোরজি সেবা বিস্তার করে চলেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ