Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

চুয়াডাঙ্গায় শীর্ষ মাদক ব্যবসায়ী পাপ্পু খোড়া নিহত

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৮, ১১:২১ এএম

চুয়াডাঙ্গা সদর উপজেলার উজলপুর গ্রামের খড়কুড়োর মাঠে মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী পাপ্পু ওরফে পাপ্পু খোড়া (৪২) নিহত হয়েছে।

বুধবার দিবাগত ২টার দিকে এ বন্দুকযুদ্ধ ঘটে। এতে মাদক ব্যবসায়ীদের ছোঁড়া বোমা ও গুলিতে দুইজন পুলিশ জখম হয়।

বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি দেশীয় শুটারগান, দুই রাউন্ড গুলি, চারটি হাত বোমা ও এক বস্তা ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

নিহত পাপ্পু ওরফে পাপ্পু খোড়া চুয়াডাঙ্গা সদর উপজেলার আকন্দবাড়ীয়া গ্রামের মো. বজলুর ছেলে ও এই অঞ্চলের শীর্ষ মাদক ব্যবসায়ী। তার নামে একটি অস্ত্র মামলাসহ মোট ছয়টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন একদল মাদক ব্যবসায়ী ভারত সীমান্ত পার হয়ে বেগমপুরের উজলপুরের খড়কুড়ো মাঠ দিয়ে প্রচুর মাদকদ্রব্য পাচার করবে। এমন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ১২টার পরে একদল পুলিশ নিয়ে মাদক ব্যবসায়ীদের ধরতে ওঁৎ পেতে থাকেন। এরপর রাত ২টার দিকে মাঠ দিয়ে মাদক পাচারকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাৎক্ষণিক পুলিশের ওপর দুটি বোমা নিক্ষেপ করে। এতে পুলিশের দুইজন সদস্য সামান্য জখম হলে পুলিশও তাদের ওপর গুলিবর্ষণ করে। এ সময় পুলিশ ও মাদক ব্যবসায়ীদের মধ্যে প্রায় ১০ মিনিট বন্দুকযুদ্ধ চলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন