Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শুনানি শেষ, আবারও কারাগারে খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৮, ১১:২৫ এএম | আপডেট : ১:৫৮ পিএম, ৮ নভেম্বর, ২০১৮
নাইকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠনের শুনানি শেষে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আবারও কারাগারে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুর সোয়া ১টার সময় এ মামলার শুনানি শেষ হলে তাকে নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে কারাগারে নেওয়া হয়।
 
এর আগে বৃহস্পতিবার নাইকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠনের শুনানি জন্য ১ মাস ২ দিন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন থাকা খালেদা জিয়াকে আদালতে হাজির করা হয়।
 
আদালত শুনানি শেষে নাইকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠনের পরবর্তী শুনানি জন্য আগামী ১৪ নভেম্বর (বুধবার) নতুন দিন ধার্য করেছেন।
 
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার পর পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে অবস্থিত সাবেক কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়াকে বন্দি রাখা হয়। সেখান থেকেই গত ৬ অক্টোবর চিকিৎসকদের পরামর্শে খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিএসএমএমইউ হাসপাতালে নেয়া হয়। টানা ১ মাস ২ দিন বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন থাকার আজ (বৃহস্পতিবার) আবারও তাকে কারাগারে নেয়া হলো।


 

Show all comments
  • Billal Hosen ৮ নভেম্বর, ২০১৮, ৪:৪০ পিএম says : 0
    যারা মানুষের প্রতি দয়া করেন না , আল্লাহ ও তাদের প্রতি দয়া করেন না। জমিনে ফাসাদ সৃষ্টিকারীকে আল্লাহ পছন্দ করেন না। দয়া করে আপনারা জমিনে ফাসাদ সৃষ্টি করবেন না। আল্লাহ কে ভয় করুন। সবাইকে পরকালে আল্লাহর কাছে জবাব দিতে হবে। বিনা দোষে কাউকে কষ্ট দিবেন না।
    Total Reply(0) Reply
  • nizam ৯ নভেম্বর, ২০১৮, ১২:০৮ এএম says : 0
    সংলাপের নামে নাটক করতেছে৷মিথ্যাচার আর কত চলবে বাংলাদেশে, আল্লাহই ভাল জানে৷
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ