Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

শুক্রবার নির্বাচনকালীন সরকার গঠিত হতে পারে -অর্থমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৮, ৪:০১ পিএম
শুক্রবার (০৯ নভেম্বর) নির্বাচনকালীন সরকার গঠিত হতে পারে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। একই সঙ্গে তিনি বলেন, নির্বাচনকালীন সরকারে নতুন মুখ আসছে না।  
 
বৃহস্পতিবার সচিবালয়ে অর্থনৈতিক ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী এতথ্য জানিয়েছেন।
 
অর্থমন্ত্রী মুহিত বলেন, কালকে, কালকের পরে নির্বাচনকালীন সরকার। মন্ত্রিসভায় নতুন করে কোনো সদস্য অন্তর্ভুক্ত হচ্ছেন কি না- প্রশ্নে তিনি বলেন, বোধ হয় হচ্ছে না।
 
টেকনোক্র্যাট চারজনের পদত্যাগপত্র গ্রহণ হবে কি না- প্রশ্নে মুহিত বলেন, তারা এখনও আছেন। অ্যাকসেপ্ট করতে হবে তো। অ্যাকসেপ্ট সম্ভবত কালকে (শুক্রবার) হতে পারে কিংবা আজকে রাতেও (বৃহস্পতিবার) হতে পারে। প্রধানমন্ত্রী যেদিন বলবেন।
 
তাদের জায়গায় অন্য কাউকে দেওয়া হবে কি না- প্রশ্নে অর্থমন্ত্রী বলেন, যারা আছেন তাদেরই চারজন কেউ কেউ চার্জে থাকবে। যার মিনিস্ট্রি একটা আছে তার দুইটা হয়ে যাবে।
 
আপনি নিশ্চিত নতুন মুখ কেউ আসছে না- প্রশ্নে মুহিত আরো বলেন, মোটামুটি নিশ্চিত। কারণ, সরকারটা তো কোয়ালিশন সরকার। এমন কোনো সদস্য নেই যাকে দেওয়ার দরকার আছে। সুতরাং আমার মনে হয় না কোনো এডিশন হবে।


 

Show all comments
  • Billal Hosen ৮ নভেম্বর, ২০১৮, ৪:৫১ পিএম says : 0
    ওমর রা. বলেছেন , আমি যতদিন শাসন করবো ততদিনের মধ্যে একটা কুকুর ও যদি না খেয়ে থাকে তার জন্য আল্লাহর কাছে আমাকেই জবাব দিতে হবে। এটা কে বলা শাসক। আর আমরা কেমন শাসক হলাম। মরণের চিন্তা করি না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্থমন্ত্রী
আরও পড়ুন