Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু ১১ নভেম্বর

ত্রিশাল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

গতকাল বৃহস্পতিবার ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষা উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের হলরুমে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড.এ.এইচ.এম মোস্তাফিজুর রহমান। এ সময় অন্যান্যদের উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত রেজিস্টার কৃষিবিদ ড.হুমায়ুন কবীর, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. নজরুল ইসলাম, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন সুব্রত কুমার বিশ্বাস, মিডিয়া উপ-কমিটির সভাপতি প্রফেসর ড.রশীদুন নবী,প্রক্টর উজ্জল কুমার প্রধান, শিক্ষক সমিতির সভাপতি তপন কুমার সরকার, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক নির্মল চন্দ্র সাহা,উপাচার্য দপ্তরের উপ-পরিচালক এস.এম.হাফিজুর রহমান, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম বাবু, সাধারন সম্পাদক রাকিবুল হাসান প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানো হয়,মোট আসন সংখ্যা ১১০৫টির বিপরীতে মোট আবেদন পড়েছে ৩ লাখ ৩০হাজার২২জন অর্থাৎ প্রতি আসনের বিপরীতে ৩০জন এবং বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তিনশিফটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এএল ইউনিট ১১নভেম্বর, এপি ইউনিট ১২ নভেম্বর, বি ইউনিট ১৩ নভেম্বর, সি ইউনিট ১৪ নভেম্বর এবং ডি ইউনিটের পরীক্ষা ১৫নভেম্বর অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন