Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জোসনার শরীরে বাঁধা ছিল ৪০ বোতল ফেনসিডিল

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

ঈশ্বরদীতে অভিনব কায়দায় শরীরে মোড়ানো ৪০ বোতল ফেনসিডিলসহ জোসনা বেগম (৪৫) নামে এক নারী মাদক ব্যবসায়ী কে আটক করেছে পাকশী হাইওয়ে পুলিশ। ঈশ্বরদী-পাবনা মহাসড়কের দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর পাবনা চিনি কলের সামনে অভিযান চালিয়ে তাকে অতি সম্প্রতি আটক করা হয়। আটককৃত জোসনা ঈশ্বরদী পৌর এলাকার দরিনারিচা মহল্লার রেলগেট সুইপার কলোনীর মৃত রিন্টুর স্ত্রী।
পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাজিবুল করিম জানান, দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে জোসনা বেগম পাবনায় ফেনসিডিলের ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে সাদা পোশাকে পুলিশ তাকে তল্লাশি করতে চাইলে তিনি পুলিশকে চ্যালেঞ্জ করে।

এ সময় পুলিশ সদস্যরা তাকে সিএনজি থেকে নামিয়ে ওই সিএনজিতে থাকা অপর নারী যাত্রী দিয়ে শরীর তল্লাশি করালে তার পায়ের গোড়ালির ওপরে ও কোমরে অভিনব কায়দায় বেঁধে রাখা ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার কওে তাকে পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়। পরে ঈশ্বরদী থানায় সোপর্দ করা হয়।
এ ব্যাপারে ঈশ্বরদী থানার একটি মাদকদ্রব্য আইনে মামলা দায়ের এবং আটককৃত জোসনাকে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ