Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ভবিষ্যতে নৌকার এমপিরা জনগনের সাথে বেঈমানী করার সাহস পাবেনা -অধ্যক্ষ আব্দুর রশীদ

সরিষাবাড়ী(জামালপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৮, ৯:৩৮ পিএম

নৌকা মার্কার এমপিরা অতীতে যা করেছে যথেষ্ট, শেখ হাসিনা বেছেঁ থাকলে ভবিষ্যতে আর কোন নৌকার এমপি জনগনের সাথে বেঈমানী করার সাহস পাবেনা বলে মন্তব্য করলেন, ঢাকাস্থ তেজগাঁ কলেজের অধ্যক্ষ তেজগাঁ থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুর রশীদ। বৃহস্প্রতিবার সন্ধায় সরিষাবাড়ী পৌরসভার সামনে পৌর আওয়ামী লীগের সভাপতি ও সরিষাবাড়ী অনার্স কলেজের উপাধ্যক্ষ মিজানুর রহমানের সভাপতিত্বে জনসমাবেশের প্রধান অতিথি অধ্যক্ষ আব্দুর রশীদ আরো বলেন, প্রিয় সরিষাবাড়ী বাসী আপনারা চিন্তিত হবেন না, জননেত্রী শেখ হাসিনা আমাকে গ্রিন সিগ্ন্যাল দিয়েছে, মাঠে কাজ করুন নৌকার বিকল্প নেই সরিষাবাড়ীতে। প্রিয় সরিষাবাড়ী বাসী আপনারা অতীতে অনেক এমপি দেখেছেন, আপনারা আর একটি বার শেখ হাসিনার নৌকায় ভোট দিয়ে সরিষাবাড়ী আসন থেকে আমাকে এমপি হওয়ার সুযোগ করে দিন, দেখেন উন্নয়ন কাকে বলে ? এবার মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশটাকে কি করে কি দিয়ে সাজিয়ে তুলে সেটা আপনার দেখবেন, চমকে দিবে বিশ্বকে। জামালপুর জেলা আওয়ামী লীগের দপ্তর বিষয়ক সম্পাদক এড জহুরুল ইসলাম মানিকের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক উপাধ্যক্ষ হারুনুর রশীদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এশিয়ার দ্বিতীয় বৃহৎ তারাকান্দি যমুনা সারকারখানা অঞ্চলের ট্রাক ও ট্যাংক লড়ি মালিক সমিতির সাধারন সম্পাদক ও সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শিল্পপতি রফিকুল ইসলাম, উপজেলার ৮টি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকগন, উপজেলার ৮টি ইউনিয়নের চেয়ারম্যান মেম্বারগনসহ স্থানীয় নেতৃবৃন্দ। সমাবেশে বক্তারা দেশনেত্রী শেখ হাসিনার কাছে জামালপুর ৪ আসনে অধ্যক্ষ আব্দুর রশীদের পক্ষে নৌকার প্রতিক দাবী করেন।
ক্যাপশন-সরিষাবাড়ী পৌরসভার সামনে জন সমাবেশে বক্তব্য রাখছেন জামালপুর ৪ আসনের আওয়ামী দলীয় এমপি প্রার্থী অধ্যক্ষ আব্দুর রশীদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ