Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারিয়াকান্দি আ.লীগ কার্যালয়ে ককটেল হামলায় মামলা

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

বগুড়ার সারিয়াকন্দি উপজেলার পৌর আওয়ামী লীগ ও হাটশেরপুর ইউপির খোর্দ্দবলাইল ইউপি কার্যালয়ে পৃথক দুটি ককটেল হামলার ঘটনা ঘটেছে মর্মে অভিযোগ এনে সারিয়াকান্দি থানায় গতকাল বৃহষ্পতিবার দুটি মামলা করেছেন আওয়ামী লীগ নেতারা। মামলায় স্থানীয় বিএনপির ৩৯ জন নেতার নামসহ অজ্ঞাতনামা আরও ৪০ জনকে আসামী করা হয়েছে।

গত বুধবার রাতে এই হামলা হয়েছে মর্মে এজাহার করেছেন হাটশেরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এফাজউদ্দিন ও সারিয়াকান্দি পৌরসভার অন্তর্ভুক্ত ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম।
সারিয়াকান্দি থানার ওসি মামলার বিবরণ অনুযায়ী রাত ১০টার পর দফায় দফায় ককটেল হামলার কথা স্বীকার করলেও স্থানীয় এলাকাবাসীরা এই ঘটনার ব্যাপারে সন্দেহ প্রকাশ করেছেন ।

অপরদিকে উপজেলা বিএনপির নেতৃবৃন্দ এই ঘটনাকে গায়েবী বা সাজানো ককটেল হামলা বলে উল্লেখ করে বলেন, আসলে গায়েবী মামলার মতোই ককটেল হামলার কথিত অভিযোগে বিএনপি নেতা কর্মীদের ধরপাকড়ের অজুহাত দাড়া করতেই এসব করা হচ্ছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ