Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পদোন্নতি পেলেন সিলেটের ৯ পুলিশ কর্মকর্তা

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

পদোন্নতি পেয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশ এবং জেলা পুলিশের বিভিন্ন পদে দায়িত্বে থাকা ৯ জন কর্মকর্তা। তারা সকলেই পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন। তাদের মধ্যে ৭ জন মেট্রোপলিটন পুলিশের এবং ২ জন জেলা পুলিশের।
তারা হচ্ছেন- সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মো. জাবেদুর রহমান, অতিরিক্ত উপ কমিশনার মো. রওশনুজ্জামান সিদ্দিকী, অতিরিক্ত উপ কমিশনার সুজ্ঞান চাকমা, অতিরিক্ত উপ কমিশনার বিভুতি ভূষণ ব্যানার্জী, অতিরিক্ত উপ কমিশনার এবং বর্তমানে দক্ষিণ সুদানে শান্তি মিশনে কর্মরত জেদান আল মুসা, অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাব, অতিরিক্ত উপ কমিশনার (ট্রাফিক) নিকুলিন চাকমা, সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইমাম মোহাম্মদ শাদিদ এবং ইনহাউজ ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী পুরকায়স্থ। বুধবার এই ৯ কর্মকর্তাসহ ২৩৫ কর্মকর্তাকে পুলিশ সুপার পদে পদোন্নতি প্রজ্ঞাপন জারি করা হয়। এর মধ্যে ৫ জন নিয়মিত এবং ২৩০ জন সুপার নিউমারারি পদোন্নতি পেয়েছেন।

এর আগে, গত ৪ জুলাই পুলিশ সদর দফতর থেকে পুলিশের ৪৯৫ কর্মকর্তাকে সুপার নিউমারারি পদোন্নতি দেয়ার প্রস্তাব করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে চিঠি পাঠানো হয়েছিল। পুলিশ সদর দফতরের অ্যাডিশনাল ডিআইজি (ওঅ্যান্ডএম) এস এম আখতারুজ্জামান স্বাক্ষরিত ওই চিঠি যাচাই-বাছাই শেষে ২৩০ জনের অনুমোদন দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদোন্নতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ