Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮, ০৮ অগ্রহায়ণ ১৪২৫, ১৩ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সড়ক অবরোধ

দিনাজপুর অফিস : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

হানিফ পরিবহনের কালিতলাস্থ কাউন্টারে ছাত্র লাঞ্চিত হওয়ার প্রতিবাদে গতকাল বৃহস্পতিবার বেলা ১১ টা থেকে হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের সামনে ছাত্রলীগ পন্থি নেতা-কর্মীরা মহাসড়ক অবরোধ করেছে। অবরোধের কারণে প্রায় দুই ঘন্টা দিনাজপুর-পঞ্চগড়-রংপুর মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে।

গতকাল বৃহস্পতিবার সকালে রংপুর থেকে হানিফ পরিবহনের গাড়ীতে কয়েকজন ছাত্র দিনাজপুরে আসছিল। চালক কানে হেডফোন লাগিয়ে দ্রুতগতিতে গাড়ী চালাতে নিষেধ করায় ছাত্রদের সাথে বচসা হয়। ছাত্ররা মোবাইলে বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের অবহিত করে। গাড়ী বিশ্ববিদ্যালয়ের সামনে এসে পৌছালে ছাত্রদের সাথে বাকবিতণ্ডা লেগে যায়। এসময় গাড়ীটি দ্রুত চলে যাওয়ার চেষ্টা করলে তিন ছাত্র আহত হয়। এছাড়া গাড়ীর ভিতরে থাকা ছাত্রদের নিয়ে চলে আসে গাড়ীটি। এরপরই বিশ্ববিদ্যালয়ের বিক্ষুদ্ধ ছাত্ররা সড়কে অবস্থান নেয়। পুলিশ বাসে নিয়ে আসা ছাত্রদের উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ে পৌছে দিয়েছে। বিচারের দাবীতে ছাত্ররা সড়ক অবরোধ করে। কর্তৃপক্ষের আশ্বাসের প্রেক্ষিতে দুুপুরে অবরোধ প্রত্যাহার করে নেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ