Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮, ০৮ অগ্রহায়ণ ১৪২৫, ১৩ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

নারীসহ শ্রমিক লীগ নেতা গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

ফ্ল্যাটে নারী নিয়ে ফুর্তি করার সময় রেলওয়ে পূর্বাঞ্চল চট্টগ্রামের শ্রমিক লীগ নেতা অলিউল্লাহ সুমনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহ¯পতিবার ভোরে মহানগরীর সদরঘাটের পূর্ব মাদারবাড়ি এলাকার একটি ফ্ল্যাট থেকে তাকে গ্রেফতার করা হয়। সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, ফ্ল্যাটে অবৈধ কার্যকলাপ চালানোর সময় নারীসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে রেলওয়ের কর্মচারী ও শ্রমিক লীগ নেতা অলিউল্লাহ সুমনও রয়েছেন। বাকি দু’জন তার সহযোগী। বিকেলে তাদের আদালতে প্রেরণ করা হয়। নগর পুলিশের এডিসি (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী জানান, দোষ স্বীকার করে জরিমানা দিয়ে তারা আদালত থেকে জামিন পেয়েছেন।

রেলওয়ে পূর্বাঞ্চল চট্টগ্রাম সিটিএম অফিসের পিয়ন পদে চাকরিতে যোগদান করেন সুমন। দলীয় প্রভাব খাটিয়ে তিনি এখন প্রধান বাণিজ্যিক কর্মকর্তার কার্যালয়ের সহকারী দাবি পরিদর্শক (এসিআই, গ্রেড-২)। তার বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য করে অর্থ আদায়ের অভিযোগ রয়েছে। এ অভিযোগে দুদক তাকে গ্রেফতারও করে। পরে তিনি জামিনে বের হয়ে আসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ