Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

এবারো নির্বাচন ঠেকাতে পারবেন না বগুড়ায় স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, সংবিধান অনুযায়ি নির্বাচন হবে। তাই তত্ত্বাবধায়ক চেয়ে লাভ নেই। গত নির্বাচনের মত এবারও যদি নির্বাচনে না আসেন তাহলে বাটি চালান দিয়েও আর বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না। আগামী ডিসেম্বরে নির্বাচনের ফাইনাল খেলা। আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না। আন্দোলন ও জ্বালাও পোড়াও করে গতবার আপনারা নির্বাচন ঠেকাতে পারেন নি। এবারো নির্বাচন ঠেকাতে পারবেন না।
নির্বাচন দেখে ভয় পাবেন না। গতকাল দুপুরে বগুড়া শহরের এসেনসিয়াল ড্রাগস কো.লি. (ইডিসিএল) এর সেফালোস্পোরিন ইউনিট উদ্বোধন এবং বিকালে জেলার নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মমতাজ উদ্দিনের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি উরোক্ত কথাগুলো বলেন। বিকালে স্বাস্থ্যমন্ত্রী বগুড়ার নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজ মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন। সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম। প্রধান বক্তা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন। বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজনু, জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, আসাদুর রহমান দুলু, আব্দুস সালাম, এ্যাড. জাকির হোসেন নবাব, শাহ আখতারুজ্জামান ডিউক, আমিনুল ইসলাম ডাবলু, মাশরাফি হিরো, আল রাজী জুয়েল, নাইমুর রাজ্জাক তিতাস । সভা সঞ্চালনা করেন আনোয়ার হোসেন রানা ।
এর আগে বগুড়া শহরের এসেসসিয়াল ড্রাগস কো. লিমিটেডের আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইডিসিএল’র ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা. এহসানুল কবির জগলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংসদ সদস্য আব্দুল মান্নান, স্বাস্থ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব বাবলু কুমার সাহা, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, বিএমএ সভাপতি ডা. মোস্তফা আলম নান্নু, জিএম (প্ল্যান্ট) সত্যজিত দাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ