Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

অপতৎপরতা বরদাস্ত করা হবে না : এসপি গাজীপুর

মো. দেলোয়ার হোসেন, গাজীপুর থেকে : | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

অপরাধী নিধন করতে সব সময় পুলিশ বাহিনী জনগনের সাথে আছে। নির্বাচনকে সামনে রেখে কোন ধরনের অপতৎপরতা বরদাস্ত করা হবে না। জনগণের জান-মালের নিরাপত্তা বিধানে কোন রকম ছাড় দেয়া হবে না। গাজীপুর জেলার জয়দেবপুর থানার ওপেন হাউজ-ডেতে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার সামসুন্নাহার এসব কথা বলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান। তিনি আরো বলেন, সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমি জবরদখলকারী সমাজে যত উচুতলার ব্যক্তি হউক না কেন, কোন রকম ছাড় দেয়া হবে না। মাদক, বাল্যবিবাহ, নারী নির্যাতনের ব্যাপারে জিরো টলারেন্স। জুয়ারি, ইভটিজারদের কঠোরভাবে দমন করা হবে। অনুষ্ঠানে আগত বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সমস্যার কথা শোনেন এবং এ বিষয়ে সমাধানে প্রয়োজনীয় নির্দেশনা ও আইনি ব্যাখ্যা তুলে ধরেন।
ওপেন হাউজ ডে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সমস্যা তোলে ধরে বক্তব্য রাখেন, মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সফি, ভাওয়ালগড় ইউনিয়নের চেয়ারম্যান মো. আবু-বকর সিদ্দিক, বাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আক্তারুজ্জামান শুক্কুর প্রমূখ। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গাজীপুর সদর থানা সার্কেল অফিসার তুফাজ্জল হক, জয়দেবপুর থানার ইন্সপেক্টর তদন্ত মোহাম্মদ আলী জিন্নাহ, ইন্সপেক্টর অপারেশন সাখাওয়াৎ হোসেন, হোতাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোজাহিদুল ইসলাম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ