Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

সকল ধোঁয়াশা দূর হয়েছে

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, নির্বাচনী তফসিল ঘোষণার মধ্য দিয়ে জনগণের যে ধোঁয়াশা ছিলো তা দূর হয়েছে। নির্বাচনে সব দল অংশ নেবে এমন প্রত্যাশা করে আওয়ামী লীগ।
গতকাল সন্ধ্যায় ধানমণ্ডিস্থ দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে তফসিল ঘোষণা পরবর্তী প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন। হানিফ বলেন, আগামী ২৩ ডিসেম্বর একাদশ জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন সে মর্মে সিডিউল ঘোষণা করেছে। তফসিল ঘোষণার পর সকল রাজনৈতিক দল একটা উৎসবমুখর পরিবেশে নির্বাচনে অংশগ্রহণ করবে এটি আমাদের প্রত্যাশা। ঐক্যফ্রন্টের তফসিল পেছানোর দাবির বিষয়ে হানিফ বলেন, প্রতিটি রাজনৈতিক দলই চায় জনগণের সেবা করতে। সেজন্য নির্বাচনে আসতে হবে। জনগণের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় বসতে হবে। তারা যদি জনগণের সেবা করতেই চায় তাহলে নির্বাচনে আসবে এমনটাই আমরা প্রত্যাশা করি।
নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে, এ নিয়ে কোন শঙ্কা নেই জানিয়ে তিনি বলেন, আমরা আশা করি নির্বাচন কমিশন যে সিডিউল ঘোষণা করেছে, সে অনুযায়ী একাদশ জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা মনে করি নির্বাচন কেন্দ্র করে বিভিন্ন সময় বিভিন্নভাবে যে ধোঁয়াশা সৃষ্টি করা হয়েছিল, সিডিউল ঘোষণার মধ্য দিয়ে তা কেটে গেছে। দেশের মানুষ এখন আনন্দমুখর। তারা বিশ্বাস করে নির্দিষ্ট সময় ২৩ ডিসেম্বর একাদশ জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ