Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

প্রথম দিনেই ৫০ কোটি রুপি আয় করল ‘থাগস অফ হিন্দুস্তান’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ১০:০৫ এএম

‘থাগস অফ হিন্দুস্তান’ ফিল্মটি নির্মাণের ঘোষণা যেদিন দেয়া হয় সেদিন থেকেই এটি নিয়ে আগ্রহ সৃষ্টি হয় দর্শক আর বোদ্ধাদের মধ্যে। এর শিল্পী তালিকা, বাজেট, ব্যানার আর কাহিনীর ভূমি সবই আকর্ষণীয় সুতরাং ধরেই নেয়া হয়েছে ফিল্মটি বড় ধরনের সাফল্য পাবে। প্রথম দিনের প্রায় ৫০ কোটি আয়ে প্রাথমিকভাবে মনে হচ্ছে অঘটন না ঘটলে দুই বা তিন দিনেই ফিল্মটি ১০০ কোটি ক্লাবের সদস্য হবেই। অন্য দিকে একটা অঘটন ঘটার আশংকা যে নেই তাও নয়। সমালোচকরা ফিল্মটিতে মোটামুটি প্রতিকূল মত দিয়েছে। তা যদি দর্শকদের প্রভাবিত করে তাতে ৩০০ কোটি রুপির আকাশচুম্বী বাজেটে নির্মিত বলিউডের সবচেয়ে ব্যয়বহুল ফিল্মটির আয় উল্লেখযোগ্য হারে কমে যেতে পারে। তবে একেবারে যে ভরাডুবি হবে তা হয়তো নয়।
যশ রাজ ফিল্মসের ব্যানারে এপিক অ্যাকশন অ্যাডভেঞ্চার ফিল্ম ‘থাগস অফ হিন্দুস্তান’ ৫০০০ পর্দায় মুক্তি পেয়েছে। আদিত্য চোপড়া চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। বিজয় কৃষ্ণ আচারিয়ার পরিচালনায় ছাড়া অভিনয় করেছেন আমির খান, অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ, ফাতিমা সানা শেখ, লয়েড ওয়েন মোহাম্মাদ জিশান আয়ুব এবং ইলা অরুণ। অতুল গোগাবালে এবং অজয় গোগাবালে সঙ্গীত পরিচালনা করেছেন।
১৭৯৫ সালের পটভূমিতে আজাদ (অমিতাভ) নামে এক স্বাধীনতা সংগ্রামীর গল্প এটি যাকে ব্রিটিশ রাজ ঠগি দস্যু ঘোষণা করে। তাকে ঘায়েল করার জন্য ব্রিটিশরা ফিরিঙ্গি মাল্লা (আমির) নামে এক আসল ঠগিকে নিয়োগ দেয়।



 

Show all comments
  • Abu Faiz Bulbul ৯ নভেম্বর, ২০১৮, ২:৩২ পিএম says : 0
    Nice movie.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৫ ডিসেম্বর, ২০২০
৩ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন