Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ০৮ চৈত্র ১৪২৫, ১৪ রজব ১৪৪০ হিজরী।

মাগুরায় বাসের ধাক্কায় অটোরিকশার যাত্রী নিহত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ১১:২৭ এএম

মাগুরার ছোট মান্দারতলা এলাকায় মাগুরা-নড়াইল সড়কে বৃহস্পতিবার রাতে বাসের ধাক্কায় আলেয়া বেগম (৩৮) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আলেয়া বেগমের স্বামী পিকুল হোসেন (৪৫) ও তার ছেলে আল আমিন হোসেন (১৮)। তাঁদের বাড়ি মাগুরা সদর উপজেলার শত্রুজিৎপুর গ্রামে।

সদর থানা–পুলিশ জানিয়েছে, ব্যাটারিচালিত নিজের রিকশা চালিয়ে পিকুল হোসেন মাগুরা-নড়াইল সড়ক দিয়ে স্ত্রী–সন্তানকে নিয়ে শত্রুজিৎপুর নিজ বাড়িতে ফিরছিলেন। সন্ধ্যা ৭টার দিকে ছোট মান্দারতলা এলাকায় পৌঁছালে দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস রিকশাটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় চালক পিকুলসহ রিকশার আরোহী তার স্ত্রী, সন্তান রাস্তার পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হন। আহত ব্যক্তিদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক আলেয়া বেগমকে মৃত ঘোষণা করেন।

আহত পিকুল ও আল আমিনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘাতক বাস ও চালককে চিহ্নিত করতে তদন্তে নেমেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ