Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

তফসিল প্রত্যাখান করে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ১:২০ পিএম | আপডেট : ১:৫৭ পিএম, ৯ নভেম্বর, ২০১৮
সদ্য ঘোষিত নির্বাচনী তফসিল প্রত্যাখ্যান ও সরকারের পদত্যাগ দাবি করে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদলের নেতাকর্মীরা। গতকাল বৃহস্পতিবার তফসিল ঘোষণার পরপরই রাজধানীর বাংলামোটর এলাকায় মশাল মিছিল বের করেন ছাত্রদলের কিছু নেতাকর্মী। ছাত্রদল নেতা সর্দার আমিরুল ইসলাম সাগরসহ সংগঠনটির বেশ কয়েকজন কর্মী এতে অংশ নেন। 
 
মিছিল শেষে সর্দার আমিরুল ইসলাম জানান, এই তফসিল আওয়ামী লীগ সরকারের একক ইচ্ছার প্রতিফলন। এর সঙ্গে জনগনের কোনো সম্পর্ক নেই। দেশ, দেশের জনগন, গনতন্ত্র এবং দেশ ও গণতন্ত্রের জননী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে রক্ষা করতে  আমাদের প্রতিবাদ শুরু হয়েছে। বাকশালী সরকার অপসারণ না হওয়া পর্যন্ত এই প্রতিবাদ অব্যাহত থাকবে।
 
ছাত্রদলের প্রথম মুক্তিযুদ্ধ গবেষণা বিষয়ক সম্পাদক সর্দার আমিরুল ইসলাম সাগরের নেতৃত্বে মিছিলে অংশ নেন কেন্দ্রীয় কমিটির সহ-প্রশিক্ষন বিষয়ক সম্পাদক শাহজাহান রনি, কেন্দ্রীয় সদস্য আব্বাস আলী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহ-সাংগঠনিক সম্পাদক আশরাফুল উজ্জ্বল, লাহুল গালিব, মাহফুজ চৌধুরী, লিখন খান, শাহরিয়ার কবির, তানভির আজাদী, আসিফ খান, শোভন ইসলাম, সাইফ রুবাব, বেসরকারী বিশ্ববিদ্যালয় শাখায় যুগ্ম সাধারন সম্পাদক রিয়াজুল হাসান বাপ্পি, প্রিন্স আরেফিন নিহান, বিশ্ববিদ্যালয়, সুরুজ সরকার বাপ্পি, জাকির হোসেন, ফরহাদ বাদশা, সজীব, মুন্না প্রমুখ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তফসিল

১৬ জানুয়ারি, ২০১৯
১১ নভেম্বর, ২০১৮
৯ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ