Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

ফুলপুরে বিএনপির ৯৩ নেতা-কর্মীর নামে পুলিশের মামলা

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ৫:২৩ পিএম

ময়মনসিংহের ফুলপুরে আত্মঘাতি ও নাশকতামূলক কর্মকান্ড, কর্তব্যরত অফিসার ও ফোর্সের সরকারী কাজে বাধাসহ জখম করার অভিযোগে বিএনপি ও সহযোগি সংগঠনের ৯৩ নেতা-কর্মীর নাম উল্লেখ এবং ২৩০ জনকে অজ্ঞাত আসামি করে ৩ দিনের ব্যবধানে দুটি মামলা করেছে পুলিশ।
বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি শাহ্ শহীদ সারোয়ার, ময়মনসিংহ জেলা উত্তর বিএনপি'র যুগ্ম আহবায়ক ফুলপুর উপজেলা চেয়ারম্যান এড. আবুল বাসার আকন্দ, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আমজাত সরকার, জেলা (উঃ) ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মহিবুল হক, উপজেলা যুবদলের সম্পাদক দিদারুল আলম ফকির বিপুল, ছাত্রদল নেতা ওমর ফারুক সহ ৪৯ নেতা-কর্মীর নাম উল্লেখ করে এবং ১২০ জনকে অজ্ঞাত আসামী করে বৃহস্পতিবার ফুলপুর থানার এসআই আবুল কালাম বাদী হয়ে মামলা দায়ের করেন।
অপর দিকে ময়মনসিংহ জেলা উত্তর বিএনপি'র যুগ্ম আহবায়ক ফুলপুর উপজেলা চেয়ারম্যান এড. আবুল বাসার আকন্দ, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী, জেলা ছাত্রদলের সাবেক সম্পাদক সোজাউদ্দৌলা সুজা, বিএনপি নেতা একেএম সিরাজুল হক, ছাত্রদল নেতা শরিফুল ইসলাম রুবেলসহ ৪৪ নেতা-কর্মীর নাম উল্লেখ করে ও ১১০ জনকে অজ্ঞাত আসামী করে ফুলপুর থানার এসআই অটল বিহারী বিশ্বাস বাদী হয়ে সোমবার রাতে মামলা নং ৫(১১)১৮ দায়ের করেন।
বিএনপির দাবি, এসব মামলার একটিরও কোন ভিত্তি নেই। আজগুবি এবং ভুতুড়ে অভিযোগে মামলা করেছে পুলিশ। রাজপথে আন্দোলন, মিছিল-মিটিং-ভাঙচুর নেই। তারপরও একের পর এক মামলা। তবে কবে কখন এসব ঘটনা ঘটেছে তা কারও জানা নেই। শুধুমাত্র মামলার এজাহার হাতে পাওয়ার পর আসামিরা জানছেন তাদের বিরুদ্ধে কি অভিযোগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন