Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্কুল অব ইঞ্জিনিয়ার্সের ‘ক্যারিয়ার মিট আপ’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ৭:৩৮ পিএম

বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়ের ৮০০ ইঞ্জিনিয়ার এবং ইঞ্জিনিয়ারিং শিক্ষার্থীদের অংশগ্রহণে ক্যারিয়ার সচেতনতা বিষয়ক সেমিনার ‘ক্যারিয়ার মিট আপ’ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকাল ৩টায় সিলেটে নগরীর কবি নজরুল অডিটোরিয়ামে সেমিনারটি অনুষ্ঠিত হয়। স্কুল অব ইঞ্জিনিয়ার্সের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার নাজিম সরকারের সভাপতিত্বে এবং ইঞ্জিনিয়ার আব্দুল মালেকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউনিসেফের সাবেক প্রেসিডেন্ট ও জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে আব্দুল মোমেন।

সেমিনারে ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন বিষয়ে আলাদা আলাদা লেকচার দেন বিশেষজ্ঞ ইঞ্জিনিয়াররা।

মেসিনারে আরো উপস্থিত ছিলেন, আইইবি সিলেট কেন্দ্রের চেয়ারম্যান শোয়েব আহমেদ মতিন, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ, পাওয়ার সেলের ডেপুটি ডিরেক্টর সলিমুল্ল্যাহ খান বেলাল এবং শিল্প মন্ত্রনালয়ের প্রধান বয়লার পরিদর্শক দিদারুল ইসলাম। ক্যারিয়ারের বিভিন্ন পথ নিয়ে নির্দেশনামুলক বক্তব্য রাখেন বাংলাদেশ বেতারের ডেপুটি স্টেশন ইঞ্জিনিয়ার কামাল হোসেন, পল্লী বিদ্যুতের এজিএম ইঞ্জিনিয়ার হাসান মাহমুদ, ঢাকা লাইভের সহ-প্রতিষ্ঠাতা সাহাব উদ্দিন রিয়াদ ও আইইএলটিএস প্রশিক্ষক আব্দুল্লাহ আল মামুন।

উল্লেখ্য স্কুল অব ইঞ্জিনিয়ার্স সারাদেশে তরুন ইঞ্জিনিয়ার এবং ইঞ্জিনিয়ারিং শিক্ষার্থীদের নিয়ে নিয়মিত বিভিন্ন ইঞ্জিয়ারিং বিষয় নিয়ে বাস্তব প্রশিক্ষণ ও ক্যারিয়ার বিষয়ক সেমিনার আয়োজন করে থাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ