Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইভাঙ্কার মতো সুন্দরী হতে ৯ টি সার্জারি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ৮:০০ পিএম

মার্কিন প্রেসিডেন্ট কন্যা ইভাঙ্কার মতো সুন্দরী হতে ৯টি প্লাস্টিক সার্জারি করিয়েছেন যুক্তরাষ্ট্রের সারা স্মিথ। এজন্য তাকে খরচ করতে হয়েছে প্রায় ২৫ লক্ষ টাকা।
৩৪ বছর বয়সী সারা স্মিথ টেক্সাসের বাসিন্দা। ভাল চাকরিও করেন। তবে নিজের চেহারা নিয়ে সন্তুষ্ট ছিলেন না। হতে চেয়েছিলেন সেরা সুন্দরী। এমনিতেই সুন্দরী তিনি। তবে আরও জেল্লা চেয়েছিলেন চেহারায়। ঠিক যেমনটি রয়েছে ইভাঙ্কা ট্রাম্পের চেহারায়। সেই সুযোগও পেয়ে যান তিনি। প্লাস্টিক সার্জারি করে তাকে ইভাঙ্কার মতো বানিয়ে দেবেন বলে প্রতিশ্রুতি দেন ফ্র্যাঙ্কলিন রোজ নামে এক চিকিৎসক। প্লাস্টিক সার্জন হিসাবে বেশ জনপ্রিয় তিনি।
প্রায় ২৫ লক্ষ টাকার বিনিময়ে সারার গাল, ঠোঁট, নাক, চিবুক, হাতের উপরের অংশ, কোমর, তলপেট, উরু এবং নিতম্বে মোট ৯টি সার্জারি করেন তিনি। তার পর চলতি সপ্তাহে নিজের সৃষ্টিকর্ম তুলে ধরেন দুনিয়ার সামনে। সে জন্য আয়োজনও ছিল বিশাল। শতাধিক অতিথিদের জন্য ছিল লোভনীয় সব খাবারদাবার। শ্যাম্পেন, ওয়াইন— বাদ ছিল না কিছুই। সার্জারি শুরুর দিন থেকে রেকর্ড করা ভিডিয়ো দেখানো হয় সকলকে। তার পর বুধবার সামনে আনা হয় সারা স্মিডটকে। কালো রঙের ঝলমলে গাউন পরে অতিথিদের সামনে হাজির হন সারা। তার পর আনা হয় ইভাঙ্কার একটি ছবি। যাতে ছবির সঙ্গে সারাকে মিলিয়ে দেখে নিতে পারেন সকলে।
মোহময়ী রূপে সারাকে দেখে সকলেই অবাক হন বটে। তবে ইভাঙ্কার সঙ্গে তার মিল খুঁজতে গিয়ে নাজেহাল অবস্থা হয় তাদের। শরীরের নানা জায়গায় ছুরি-কাঁচি চালিয়ে সারা আরও আবেদনময়ী হয়ে উঠেছেন। কিন্তু ইভাঙ্কার সঙ্গে তাঁর মিল খুঁজে পাননি কেউই।
এত টাকা খরচ করেও ইভাঙ্কার মতো সুন্দরী হতে পারেননি বলে খবরটি বিভিন্ন মার্কিন সংবাদপত্রে ফলাও করে ছাপা হয়েছে। তবে তাতে নাকি বিশেষ চিন্তিত নন সারা। বরং নিজেকে ইভাঙ্কার চেয়ে কম মনে করছেন না তিনি। সূত্র: ডেইলি মেইল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ