Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

বিরলে পুলিশের হাতকড়াসহ মাদক ব্যবসায়ী পালানোর অভিযোগ

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ৮:০০ পিএম

বিরলে মাদক বিরোধী অভিযান পরিচালনার সময় পুলিশের হাতকড়া নিয়ে পালানোর অভিযোগ উঠেছে। পুলিশ তাঁকে আটকের জন্য এলাকায় হন্য হয়ে খুঁজছে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভান্ডারা ইউপি চেয়ারম্যান মামনুর রশীদ মামুন জানান, ভান্ডারা ইউপি’র বেতুড়া/ভারাডাঙ্গী বাজারে শুক্রবার বিকাল সাড়ে ৪টায় বিরল থানার এসআই মোকারম হোসেন ও এএসআই সুরণীত এর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স অভিযান পরিচালনার সময় দৈকতবাড়ী গ্রামের আব্দুস সোবহানের পুত্র মাদক ব্যবসায়ী মোশারফ হোসেন মোশা (৩৫) কে মাদকদ্রব্যসহ আটক করে হাতকড়া পড়িয়ে থানায় নিয়ে আসার পথে সে কৌশলে পালিয়ে যায়। পুলিশ তাঁকে পূণরায় আটকের জন্য এলাকায় হন্য হয়ে খুঁজছে। সকল গ্রাম পুলিশকে নিজ নিজ এলাকায় পলাতক মোশারফ হোসেনকে খোঁজার জন্য ইউপি চেয়ারম্যান গুরুত্বারোপ করেছেন।
ঘটনার রাত ৭ টা ৪ মিনিটে বিরল থানার অফিসার ইনচার্জ এ টি এম গোলাম রসুলের কাছে মুঠোফোনে জানতে চাওয়া হলে তিনি জানান, ঘটনাটি শুনেছি। তবে না-কি ঐ আসামীকে আবার গ্রেফতার করা হয়েছে। যদিও আমি নিঃশ্চিত নই। আমি নিঃশ্চিত হয়ে আপনাকে আবার জানাচ্ছি এই বলে সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। এসআই মোকারম হোসেনের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, আমরা আসামীকে ধানক্ষেত থেকে পেয়েছি। সে মোশারফ নয় হাচান। এএসআই সুরণীত চিনতে ভুল করেছিল বলে সে মোশারফের কথা বলেছিল।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার এর নিকট মুঠোফোনে এ ব্যাপারে জানতে চাইলে তাঁকে থানা থেকে এ বিষয়ে অবগত করা হয়নি, তিনি খোঁজ নিবেন বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ