Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজানে ঈদে মিলাদুন্নবী (সা.) কে স্বাগত জানিয়ে র‌্যালি

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৮, ১২:৫৪ এএম

রাউজানে পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) কে স্বাগত জানিয়ে র‌্যালী বের করা হয়। গতকাল শুক্রবার বাদে জুমা ও বৃহস্পতিবার বিকালে র‌্যালীর আয়োজন করে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা রাউজান উপজেলা উত্তর ও দক্ষিণ শাখা। বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম কাপ্তাই সড়কের তিন কিলোমিটার পথ প্রদক্ষিণ করে সমাবেশ পথেরহাটে অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা ইসলামী ফ্রন্ট সভাপতি অধ্যক্ষ আল্লামা ইলিয়াছ নুরী। উপজেলা ছাত্রসেনার সভাপতি আব্দুল্লাহ আল রোমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জাবেদের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন উপজেলা যুবসেনার সভাপতি মাওলানা শওকত হোসাইন রেজভী। অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন ইসলামী ফ্রন্ট নেতা মাহবুবুর রহমান হাবিবী, সৈয়দ মুহাম্মদ হোসাইন, রফিক উদ্দিন, ফারুকী, অধ্যাপক সৈয়দ জামাল উদ্দিন, মাওলানা আবুল কাশেম, হাসান সওদাগর, মুফতি জিল্লর রহামান হাবিবী, এটিএম নাছিম, আশেক বিন আব্দুল আজিজ।
গতকাল শুক্রবার অনুষ্ঠিত র‌্যালীটি হলদিয়া উত্তর সর্তা দরগাহ বাজার হতে শুরু হয়ে মাওলানা দোস্ত মোহাম্মদ সড়ক,ফকিরহাট মুন্সিরঘাটা, চট্টগ্রাম রাঙ্গামাটি সড়ক, গহিরা চমৌহনী, অদুদিয়া সড়ক, তকির হাট, আজাদী বাজার, নানুপুর বাজার অতিক্রম করে মাইজভান্ডার দরবার শরীফে গিয়ে আলোচনা ও মোনাজাতের মাধ্যমে শেষ হয়। এতে অংশগ্রহন করেন ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান আল্লামা এম এ মান্নান, পীরে ত্বরিকত সৈয়দ মছিহুদ্দৌলাহ, মাওলানা হাফেজ জয়নাল আবদীন জামাল, উত্তর জেলা যুবসেনার সভাপতি মাস্টার ঈসমাইল, পসক্রেটারী মো. আলমগীর, উপজেলা যুবসেনার সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম রেজভী, উপজেলা ছাত্রসেনা সভাপতি মাওলানা নুর মোহাম্মদ, হলদিয়া যুবসেনার সভাপতি নুরুল ইসলাম, সেক্রেটারী মাসুদ পারভেজ, হলদিয়া ইউনিয়ন ছাত্রসেনার সভাপতি মুছা মাহমুদ, সেক্রেটারী কুতুব উদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদে মিলাদুন্নবী (সা.)


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ