Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক জুনিয়র টেনিসে জোর দ্বি-মুকুট

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

চীনের জো জিয়াওইয়ানের দ্বি-মুকুট লাভের মধ্যদিয়ে শেষ হলো ওয়ালটন ৩২তম বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপের খেলা। গতকাল রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সের ফাইনালে বালক এককে ভারতের কুশান শাহ ৬-৪, ৭-৫ গেমে স্বদেশী আরিয়ান জাবেরীকে হারিয়ে, বালিকা এককে চায়নার জো জিয়াওইয়ান ১-৬, ৬-৩, ৬-৩ গেমে স্বদেশী সান ইফানকে হারিয়ে, বালক দ্বৈতে ভারতের তেজভি মেহরা ও ইশান সেঠি জুটি ৬-৪, ৬-০ গেমে স্বদেশী উদয়ভির সিং ও ধ্রæব তানগিরি জুটিকে হারিয়ে, বালিকা দ্বৈতে চায়নার সান ইফান ও জো জিয়াওইয়ান জুটি ৬-৩, ৬-২ গেমে স্বদেশী জিজাং জিয়ং ও ইউজিয়া মা জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বালিকা একক ও বালিকা দ্বৈতে উভয় বিভাগে চ্যাম্পিয়ন হয়ে চীনের জো জিয়াওইয়ান দ্বি-মুকুট লাভ করেন।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরন করে টাইটেল স্পন্সর ওয়ালটন গ্রæপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস অ্যান্ড স্পোর্টস) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক গোলাম মোরশেদসহ অন্যান্য কর্মকর্তারা। এবারের প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশ, আমেরিকা, চীন, চাইনিজ তাইপে, জার্মানি, ভারত, কোরিয়া, মালয়েশিয়া, নেপাল ও শ্রীলঙ্কা এই ১০ দেশ থেকে চারটি ইভেন্টে ৪১ জন বালক ও ৩৪ জন বালিকা অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্তর্জাতিক

১৩ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ