Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাহরুখ-কাজলের স্থানে টাইগার-আলিয়া

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

বলিউডের সবচেয়ে সুপারহিট সিনেমাগুলো তালিকায় থাকা একটি উলে­খযোগ্য সিনেমা হলো ‘কুচ কুচ হোতা হ্যায়’। বিশ বছর পর পরও আবেদন রয়ে গেছে সিনেমাটির। এবার এর সিকুয়েল নির্মাণ করতে যাচ্ছেন নির্মতা করণ জোহর। শিগগিরই আনুষ্ঠানিক ভাবে ঘোষণা দেবে করণ।
কুচ কুচ হোতা হ্যায়’ প্রযোজনা করেছিলেন করণের বাবা যশ জোহর। আর পরিচালনা করেছেন করণ নিজেই। তবে দ্বিতীয় পর্বটি প্রযোজনার দায়িত্ব করণ নিলেও পরিচালনায় থাকবে অন্যকেউ।
১৯৯৮ সালে ‘কুচ কুচ হোতা হ্যায়’ মুক্তি পায়। এতে অভিনয় করেছিলেন শাহরুখ খান, কাজল ও রাণী মুখার্জি। তিন বন্ধুর কাহিনী নিয়ে অসাধারণ এই ছবির মধ্য দিয়ে বলিউডে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন করণ জোহর।
সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা আসার আগেই জানা গেল, এবার শাহরুখ-কাজলের স্থানে নতুন সিকুয়্যালে অভিনয় করবেন টাইগার শ্রফ ও আলিয়া ভাট। রাণী মুখার্জীর স্থানে নাকি দিশা পাটানিকে নেওয়ার কথা ভাবছেন করণ। যদিও বিষয়টি এখনো চ‚ড়ান্ত হয়নি।
এদিকে করণ জোহরের প্রযোজনায় ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে অভিনয় করছেন টাইগার শ্রফ, অনন্যা পাণ্ডৈ ও তারা সুতারিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাইগার-আলিয়া
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ